বৃদ্ধ পিতাকে লা’থি; সেই শিক্ষক পুত্র আ’টক - বাংলা একাত্তরবৃদ্ধ পিতাকে লা’থি; সেই শিক্ষক পুত্র আ’টক - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

বৃদ্ধ পিতাকে লা’থি; সেই শিক্ষক পুত্র আ’টক

বৃদ্ধ পিতাকে লা’থি; সেই শিক্ষক পুত্র আ’টক

পাবনার চাটমোহর উপজে’লায় উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষক ছেলে অফিসে ঢুকে মা’রধর করেছেন তার বৃ’দ্ধ বাবাকে। বাবাকে লা’থি মা’রাসহ লা’ঞ্ছিত করার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে ভাইরাল হয়েছে। মঙ্গলবার রাতে ভু’ক্তভোগী বাবা বাদি হয়ে চাটমোহর থানায় মা’মলা করেছেন। অ’ভিযুক্ত ছেলে মজনুর রহমানকে আ’টক করা হয়েছে।

স্থানীয়দের থেকে খোঁজ নিয়ে জানা গেছে, চাটমোহর স’রকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর মজনুর সকালে তার বাবা আতাউর রহমানের চাকরিস্থল মহেলা ডাকঘরে যায়। ডাকঘরে ঢুকে বাবাকে অকথ্য ভাষায় গা’লিগা’লাজ শুরু করেন।

এক পর্যায়ে অফিসের কাগজপত্র ত’ছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি বাবার কাছ থেকে জো’র করে ছি’নিয়ে নেন। সই সময় বাবার সাথে হাতাহাতি হয়। মা’রধরও করে ছেলে।

ঘটনার পর আতাউর রহমানকে উ’দ্ধার করে উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি থানায় গিয়ে লিখিত অ’ভিযোগ করেন।
ভু’ক্তভোগী বাবা আতাউর রহমান বলেন, এমনভাবে আমাকে মা’রধর ও লা’ঞ্চিত করেছে যে বা’ধ্য হয়েই আইনের দারস্থ হয়েছি।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, ছেলের বি’রুদ্ধে থানায় মা’মলা রুজু হয়েছে। ছেলেকে আ’টক করা হয়েছে। আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। সম্পাদনা: হ্যাপি

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com