সম্পত্তির লোভে বিষধর কোবরা সাপ ভাড়া করে ছোবল খাইয়ে স্ত্রীকে ‘খুন’ - বাংলা একাত্তরসম্পত্তির লোভে বিষধর কোবরা সাপ ভাড়া করে ছোবল খাইয়ে স্ত্রীকে ‘খুন’ - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন

সম্পত্তির লোভে বিষধর কোবরা সাপ ভাড়া করে ছোবল খাইয়ে স্ত্রীকে ‘খুন’

সম্পত্তির লোভে বিষধর কোবরা সাপ ভাড়া করে ছোবল খাইয়ে স্ত্রীকে ‘খুন’

বি’ষধর গোখরা সাপের ছোবল খাইয়ে নিজের স্ত্রীকে হ’’ত্যার ঘটনায় অ’ভিযুক্ত হয়েছেন এক যুবক। তার বি’রুদ্ধে গত বছরের মে মাসে স্ত্রীকে অদ্ভুত এ উপায়ে হ’’ত্যার অ’ভিযোগ সম্প্রতি প্রমাণিত হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার কল্লাম জে’লায়। ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের

খবরে বলা হয়, সুরাজ নামে ওই যুবক ২৫ বছর বয়সী স্ত্রী উথরাকে খু’ন করেছেন বি’ষধর সাপের ছোবল খাইয়ে। পুলিশের ত’দন্তে উঠে এসেছে এই তথ্য। আ’দালত এ ঘটনাকে বিরলের মধ্যে বিরলতম ঘটনা আখ্যা দিয়ে সুরাজকে কা’রাদ’ণ্ড দিয়েছেন। এই মা’মলায় সুরাজের ফাঁ’সির সম্ভাবনাও রয়েছে।

জানা যায়, ২০২০ সালের প্রথম দিকে সম্পত্তির লোভে সুরাজ একটি ভাইপার জাতীয় সাপ ভাড়া করে তার কামড় খাওয়ায় উথরাকে। ২৫ বছর বয়সী উথরা হাসপাতালে ৫১ দিন লড়াই করে জীবন ফিরে পান, কিন্তু শা’রীরিকভাবে অত্যন্ত দুর্বল হয়ে পড়েন। কার্যসিদ্ধি হয়নি দেখে আবারও একটি গোখরা ভাড়া করেন সুরাজ। এই গোখরার কা’মড়েই ২০২০ সালের মে মাসে জীবন হা’রান উথরা।

এদিকে, পর পর দুইবার সাপের কা’মড়ের ঘটনায় উথরার বাবা এবং ভাইয়ের স’ন্দেহ হয়। তারা এ বি’ষয়ে পুলিশের দ্বারস্থ হন। পুলিশ ত’দন্ত করে আসল র’হস্য উদঘাটন করে। বিচারক তার রায়ে পুলিশের প্রশংসা করে বলেছেন, পুলিশ এই ত’দন্তে যেভাবে অগ্রসর হয়েছে তা প্রশংসার দাবি রাখে। এমনকি সাপ ভাড়া দিত যে ব্যক্তি, সেই সুরেশকেও খুঁজে বের করার মধ্যে পুলিশের কৃতিত্ব আছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com