হেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করলেন ৫৬ বছরের মুফতি, এলাকাজুড়ে তোলপাড় - বাংলা একাত্তরহেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করলেন ৫৬ বছরের মুফতি, এলাকাজুড়ে তোলপাড় - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

হেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করলেন ৫৬ বছরের মুফতি, এলাকাজুড়ে তোলপাড়

হেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করলেন ৫৬ বছরের মুফতি, এলাকাজুড়ে তোলপাড়

গত সোমবার (১১ অক্টোবর) বেলা পৌনে ৩টার দিকে যশোর অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামে বিয়ে করতে যান এক মুফতি। ৫৬ বছর বয়সী সেই মুফতি ও ৩৩ বছরের নারীর দ্বিতীয় বিয়ে নিয়ে মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে আলোচনা ও কৌতূহল। পাশের উপজেলায় হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে যান ওই মুফতি।। হেলিকপ্টারে বিয়ে করতে আসায় অসংখ্য মানুষ বর দেখতে ভিড় জমায়।

বর, যশোরের মনিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে মুফতি লুৎফর রহমান ফারুকী। তিনি যশোর জামেয়া ইসলামীয়া মাদরাসার প্রতিষ্ঠাতা, মহাপরিচালক এবং আল ফারুকী প্রপার্টিজের চেয়ারম্যান।

এবং কনে দিঘিরপাড় গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা পারভীন লিপি। তার দুইটি ছেলে সন্তান রয়েছে। বর মুফতি লুৎফর রহমান ফারুকীর প্রথম স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। এ বিয়ের মধ্যস্থতা করেছেন অভয়নগরের পুড়াখালি মহিলা মাদরাসার সুপার আশেক এলাহী।

এ বিয়ের মধ্যস্থতাকারী পুড়াখালি মহিলা মাদরাসার সুপার আশেক এলাহী জানান, দুই পরিবারের সিদ্ধান্তে এই বিয়ে হয়েছে। দুই পরিবারের মানুষ ছাড়া বিয়েতে আর কেউ উপস্থিত ছিল না।

মুফতি লুৎফর রহমান ফারুকী বলেন, আমার প্রথম স্ত্রীর সঙ্গে আলোচনা সাপেক্ষে দ্বিতীয় বিয়ে করেছি। সোমবার অভয়নগরের দিঘিরপাড় গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা পারভীন লিপির সঙ্গে বিবাহ সম্পন্ন হয়েছে। আমি খুবই ব্যস্ত একজন মানুষ। সময় বাঁচাতে হেলিকপ্টারে করে এসেছি । পারিবারিক সমস্যার কারণে দ্বিতীয় বিয়ে করেছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com