বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১২:০৪ অপরাহ্ন

প্রেমের ফাঁদে ফেলে যুবককে হত্যা

প্রেমের ফাঁদে ফেলে যুবককে হত্যা

গত ১৭ জুলাই গাইবান্ধার সুন্দরগঞ্জের দুর্গম চরাঞ্চল থেকে নিহত হয়েছিলেন শাহাদুল ইসলাম নামে এক ব্যক্তি। অনেক খোঁজাখুজির পরও শাহাদুলের খোঁজ না পেয়ে গত ২৬ জুলাই সুন্দরগঞ্জ থানায় জিডির করেছিলো শাহাদুলের পরিবার। আর সেই জিডির প্রেক্ষিতে অনুসন্ধান করতে গিয়ে হত্যার পর মরদেহ নদীতে ভাসিয়ে দেয়ার ঘটনা জানতে পারে পুলিশ এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত শনিবার নারীসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশসূত্রে জানা যায়, সুন্দরগঞ্জের হরিপুর ইউনিয়নে চর মাদারীপাড়ার এলাকূর রহিমা খাতুনকে একই এলসকার সাইফুল নামে এক ব্যক্তি শাহাদুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার জন্য একটি মোবাইল সিম কিনে দেয়। পরে শাহাদুলের সাথে প্রেমের অভিনয় করে এ বছরের ১৭ জুলাই ফেলানী শাহাদুলকে তার বাড়িতে ডেকে নেয়। সেখানে সাইফুলসহ বেশ কয়েকজন উপস্থিত হয়ে শাহাদুলকে মারপিটের একপর্যায়ে মাথায় আঘাত করে তাকে হত্যা করে এবং তার মরদেহ নদীতে ভাসিয়ে দেয়।

এ ঘটনার পর শাহাদুলকে খোঁজাখুঁজি করে না পেয়ে ২৬ জুলাই সুন্দরগঞ্জ থানায় জিডি করে শাহাদুলের পরিবার। পরে পুলিশ তদন্তের এক পর্যায়ে শনিবার (১৪ নভেম্বর) সাইফুল ও ফেলানীকে আটক করলে নিহত শাহাদুলের স্ত্রী নাসিমা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন এবং শনিবারই পুলিশ সাইফুল ও ফেলানীকে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে। আদালত এর প্রেক্ষিতে ফেলানীর তিন দিন ও সাইফুলের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। ফেলানী ও সাইফুল রিমান্ডের হত্যার কথা স্বীকার করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com