এএসপি পরিচয়ে ৪০ তরুণীর সঙ্গে প্রেম সোলায়মানের

| আপডেট :  ১৩ অক্টোবর ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ অক্টোবর ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ণ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক তরুণীর সঙ্গে সোলায়মান কবির নামে এক যুবকের পরিচয় হয়। নিজেকে তিনি সহকারী পুলিশ সুপার (এএসপি) বলে পরিচয় দেন মেয়েটির কাছে। এভাবে বেশ কিছুদিন মেসেঞ্জারে চ্যাটিং করা পর সখ্যতাও বাড়ে। সেই সাথে ফোনেও কথা বলতেন ঘণ্টার পর ঘণ্টা। একপর্যায়ে বিয়ের প্রস্তাব নিয়ে পাত্রীর বাড়িতে যান। কিন্তু সেখানে ভুয়া এএসপি প্রমাণিত হওয়ায় ধরা খেয়ে তিনি এখন কারাগারে।

সোমবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে তরুণীর বাড়ি ফুলপুরের রূপসী এলাকা থেকে সোলায়মান কবিরকে গ্রেপ্তার করা হয়। পরে
ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দেয়ান মনিরুজ্জামান মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে প্রতারক সোলায়মান কবিরকে (৩৫) কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রথমে মোবাইলে কথা বলে আমি নিশ্চিত হই যুবকটি প্রতারক। পরে পুলিশ ফোর্স পাঠিয়ে তাকে থানায় এনে আরও জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। তিনি নিজেকে এএসপি পরিচয় দিয়ে কমপক্ষে ৩৫ থেকে ৪০ জন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে।

এছাড়াও তিনি বলেন, ওই প্রতারকের নামে ফুলপুর থানায় প্রতারণা মামলা দায়ের করে ৫ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার (১২ অক্টোবর) তাকে আদালতে পাঠানো হয়। পরে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

পুলিশ আরও জানিয়েছে, গ্রেপ্তারকৃত প্রতারক শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার কুচনিপাড়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে সোলায়মান কবির (৩৫)। তিনি নিজেকে ৪০তম বিসিএসের এএসপি হিসেবে পরিচয় দেয় বলে।