পূর্ণিমার সৌন্দর্য যেনো দিন দিন বেড়েই চলেছে - বাংলা একাত্তরপূর্ণিমার সৌন্দর্য যেনো দিন দিন বেড়েই চলেছে - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

পূর্ণিমার সৌন্দর্য যেনো দিন দিন বেড়েই চলেছে

পূর্ণিমার সৌন্দর্য যেনো দিন দিন বেড়েই চলেছে

সৌন্দর্যের আলোকচ্ছটা দিয়ে প্রতিনিয়ত সবাইকে মুগ্ধ করে যাচ্ছেন ঢালিউড অভিনেত্রী পূর্ণিমা। বড় পর্দা বা ছোট পর্দা ছাড়াও তার সকল আপডেট জানতে ভক্ত-অনুরাগীরা চোখ রাখেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে এ অভিনেত্রীর অনুসরণকারীর সংখ্যা ১০ লাখ ছাড়িয়েছে।

এতে বেশ উচ্ছাসিত পূর্ণিমা। ভক্তদের ধন্যবাদ জানিয়ে একটি পোস্টও করেছেন। লিখেছেন, ইনস্টাগ্রামে এক মিলিয়ন অনুসরণকারী পূর্ণ হওয়ায় আমি খুবই সম্মানিত। খুব ভালো লাগছে। আমাকে যারা অনুসরণ করছেন, তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ। সত্যিই এটি আমার জন্য বিশাল পাওয়া।

খুশির এ বার্তা শেয়ারের সঙ্গে সঙ্গে পূর্ণিমার অনুসারীরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে থাকেন। পোস্টটিতে এরই মধ্যে প্রায় ২৯ হাজারের বেশি লাইক পড়েছে। কমেন্টের মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন অসংখ্য ভক্ত।

বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ ছবিতে কাজ করছেন পূর্ণিমা। ‘গাঙচিল’ ছবিতে তার সঙ্গে দেখা যাবে ফেরদৌসকে আর ‘জ্যাম’ ছবিতে দেখা যাবে আরেফিন শুভকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com