শ্যালিকার আপত্তিকর ছবি দেখিয়ে বিয়ে ভাঙলেন দুলাভাই

| আপডেট :  ১২ অক্টোবর ২০২১, ০২:০১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২১, ০২:০১ অপরাহ্ণ

মো. শেখ আজিজুল হাকিম (৩০) নামে এক লম্পটকে আটক করেছে পুলিশ শ্যালিকার আপত্তিকর ছবি দেখিয়ে বিয়ে ভেঙে দেওয়ার অভিযোগে । রবিবার (১০ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়েরের পর কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজিজুল মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামের মৃত আফরোজ আলীর ছেলে।

জানা যায়, লম্পট আজিজুল হাকিম সম্প্রতি ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নে কৈতক গ্রামে এক কিশোরীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে আসা-যাওয়ার এক পর্যায়ে ১৮ বছর বয়সী শ্যালিকার সঙ্গে গভীর সম্পর্ক তৈরি করেন। এ সময় প্রায়ই মোবাইল ফোনে ইমুর মাধ্যমে ভিডিও কলে শ্যালিকার সঙ্গে কথা বলতেন আজিজুল হাকিম। এই সুবাদে আজিজুল হাকিম মোবাইলে কথা বলার সময় শ্যালিকার আপত্তিকর ছবি সংরক্ষণ করেন। সম্প্রতি শ্যালিকার বিয়ের ব্যাপারে কথা বলতে ছেলে পক্ষ বাড়িতে দেখতে এসে দু’পক্ষের মধ্যে বিয়ের চূড়ান্ত কথা হয়।

এদিকে, শ্যালিকার বিয়ের খবর জানতে পেরে ছেলে পক্ষকে আজিজুল হাকিম শ্যালিকার আপত্তিকর ছবি দেখান। ছবি দেখানোর পরই ছেলে পক্ষ বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসে।

আজিজুল হাকিমের (স্ত্রীর বড় ভাই) সম্বন্ধী এ ঘটনায় শনিবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর আজিজুল হাকিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা নথিভুক্ত করে পুলিশ।

ঐ দিন রাতে থানার উপ-পরিদর্শক শাহিন হোসেন ও মো. মহিন উদ্দিনসহ একদল পুলিশ রাজনগর থানা পুলিশের সহায়তায় একই উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামের নিজ বাড়ি থেকে আজিজুল হাকিমকে আটক করে।