একজন পারফেক্ট মানুষের অপেক্ষায় সোহানা সাবা - বাংলা একাত্তরএকজন পারফেক্ট মানুষের অপেক্ষায় সোহানা সাবা - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

একজন পারফেক্ট মানুষের অপেক্ষায় সোহানা সাবা

একজন পারফেক্ট মানুষের অপেক্ষায় সোহানা সাবা

প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনা করছেন সোহানা সাবা। কবরী পরিচালিত আয়না সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এরপর অভিনয় করেছেন ‘চন্দ্রগ্রহণ’, ‘বৃহন্নলা’, ‘প্রিয়তমেষু’ ও ‘খেলাঘর’ সিনেমায়। সোহানা সাবা অভিনীত একটি সিনেমা কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমা প্রযোজনা, ক্যারিয়ার, ব্যক্তিগত জীবন, ঘুরে বেড়ানোসহ নানান বিষয় নিয়ে সোহানা সাবা কথা বলেছেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।

ইতোমধ্যে ওয়েব সিরিজ ও নাটক প্রযোজনা করেছেন। সিনেমা প্রযোজনার কোনো ইচ্ছে আছে?
অবশ্যই। সিনেমা প্রযোজনার জন্য সবকিছু গুছিয়ে এনেছি। খুব অল্প সময়ের মধ্যে সিনেমা প্রযোজনার ঘোষণা দেব। আমার প্রযোজনা প্রতিষ্ঠান খামারবাড়ি থেকে প্রথম সিনেমার শুটিং এ বছরই শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

পরিচালক ও অভিনয় শিল্পী…
তাদের নাম সময় হলেই জানতে পারবেন। এগুলো নিয়েই এখন প্রস্তুতি চলছে।
নাটক ও সিনেমার মধ্যে কোনটা বেশি টানে?
আমাকে অভিনয়টা টানে। সেটা নাটক হোক কিংবা সিনেমা।

এখনকার ব্যস্ততা কি নিয়ে?
আফজাল হোসেনের পরিচালনায় ‘মাণিকের লাল কাঁকড়া’ আমার সর্বশেষ অভিনীত সিনেমা। কলকাতায় ‘এপার ওপার’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি ‘বলি’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করলাম।

অনেকদিন ধরে একাকী আছেন। একলা জীবন শেষ হবে কবে?

জানি না এখনো। এটা নিয়ে ভাবিনি তা নয়। সেরকম কাউকে পেলে দুজন হওয়ার বিষয়টি নিয়ে ভাবব। এখনো পাইনি। আমার বাবা মারা গেছেন। সন্তান আছে, মা আছেন। শুটিংয়ের ব্যস্ততা আছে। অনেকদিন একা আছি। জীবন তো থেমে থাকে না। পারফেক্ট মানুষ পেলে দুজন হওয়ার কথা ভাবব।

আজ আপনার জন্মদিন। বিশেষ কোনো পরিকল্পনা?
টানা শুটিং করলাম। একটু বিশ্রাম দরকার। পরিকল্পনা ছিল জন্মদিন উপলক্ষে ঘুরতে যাব। এক সপ্তাহের জন্য দেশের বাইরে যাচ্ছি। ২টি দেশ ঘুরে আসার ইচ্ছে আছে।
বেড়ানোর সময় কার সঙ্গ বেশি ভালো লাগে?
নিজের সঙ্গ বেশি ভালো লাগে। একা ঘুরতে পছন্দ করি। অবশ্য মাঝে মাঝে কয়েকজন আপুও সঙ্গে থাকেন। কিন্তু একা হাঁটা, একা কথা বলা, একা সময় কাটানোও অনেক আনন্দের। এটা অবশ্য আমার অভিমত। অন্যরা কীভাবে নেবে জানি না। একা একা নিজেকে চেনা যায়। সূত্রঃ ডেইলি স্টার

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com