সংশ্লিষ্টতা পেলে আইনের আওতায় আনা হবে তাহসান-ফারিয়াকে: সিআইডি - বাংলা একাত্তরসংশ্লিষ্টতা পেলে আইনের আওতায় আনা হবে তাহসান-ফারিয়াকে: সিআইডি - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

সংশ্লিষ্টতা পেলে আইনের আওতায় আনা হবে তাহসান-ফারিয়াকে: সিআইডি

সংশ্লিষ্টতা পেলে আইনের আওতায় আনা হবে তাহসান-ফারিয়াকে: সিআইডি

গুলশান থানায় প্রতারণার শিকার এক গ্রাহকের দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠানের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও প্রতিষ্ঠানের চেয়ারম্যান এবং রাসেলের স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার করা হয়েছে।এরপর থেকে শুরু হয়েছে বিভিন্ন মহলে আলোচনা।

চলতি বছরের ১০ মার্চ ‘ইভ্যালি’র ‘ফেইস অব ইভ্যালি’ (শুভেচ্ছাদূত) ঘোষণা করা হয় তাহসানকে। তিনি শুভেচ্ছাদূত হওয়ার পরের মাস থেকে প্রতিষ্ঠানটি বিতর্কিত কর্মকাণ্ড ও গ্রাহকের পণ্য সময়মতো পৌঁছে না দিতে পারায় তোপের মুখে পড়তে থাকে। সবদিক বিবেচনা করে মে মাসের মাঝামাঝি সময় ইভ্যালি থেকে

স্বেচ্ছায় সরে যান তাহসান। অন্যদিকে গেল জুনে ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে জানা গেছে, তার বেতনের অধিকাংশই রয়ে গেছে বকেয়া।

এদিকে, আজ (১১ অক্টোবর) সকালে এক সংবাদ সম্মেলনে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) জানিয়েছে, ইভ্যালির প্রতারণায় যদি তাহসান ও শবনম ফারিয়ার দায় থাকে তাহলে তাদেরও আইনের আওতায় আনা হবে।

গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও শামীমার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেন। মামলাটি হওয়ার পর বিকেলেই ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে রাজধানীর মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com