এবার শুভ্র পোশাকে তরুণের সাথে হাস্যোজ্জ্বল ছবি প্রকাশ করলেন পরীমনি

| আপডেট :  ১০ অক্টোবর ২০২১, ০৭:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ অক্টোবর ২০২১, ০৭:৫১ অপরাহ্ণ

বাংলাদেশের অভিনয়জগতে এখন সবচেয়ে আলোচিত নাম পরীমনি। অভিনয় জগতে খুব একটা সফলতার দেখা না পেলেও ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই আলোচনার শীর্ষে থাকেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইক এবং ফলোআর সংখ্যায় শীর্ষে থাকা এই অভিনেত্রী প্রায় নিয়মিতই নিজের ভেরিফাইড ফেসবুক পেজের মাধ্যমে নিজের বিভিন্ন মুহুর্তের ছবি ভক্তদের সাথে ভাগ করে নেন।

আর সম্প্রতি শুভ্র পোশাকে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে নিজের বেশ কয়েকটি ছবি ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন এই অভিনেত্রী। ছবিতে পরীমনিকে নীল পাড়ের সাদা শাড়িতে দেখা যায়। এ সময় অভিনেত্রীর হাতে ছিলো নীল আর আকাশি কাঁচের চুড়ি আর কপালে ছিলো কালো টিপ।

মোট তিনটি ছবিতেই পরীমনির সাথে শুভ্র পোশাকের এক তরুণকে দেখা যায়। ছবিতে তরুণের মুখেও ছিলে হাসি। তবে ক্যাপশনে তরুণের পরিচয় উল্লেখ করেননি পরীমনি। শুধুমাত্র লিখেছেন একটু ঝড় বৃষ্টি। এখন পর্যন্ত পরীমনির এই পোস্টটিতে প্রায় ৬৬ হাজার ব্যক্তি প্রতিক্রিয়া জানিয়েছেন আর শেয়ার করেছেন ১৯২ জন।

প্রসঙ্গত, সম্প্রতি মাদক মামলায় প্রায় ২৮ দিন কারাগারে থাকার পর সম্প্রতি জামিনে মুক্তি পেয়েছেন পরীমনি। আর মুক্তিী পরপরই কাজে ফিরেছেন এই অভিনেত্রী। ইতোমধ্যে হাতে থাকা ছবির কাজ শেষ করার পাশাপাশি নতুন সিনেমায়ও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি