আদালত প্রাঙ্গণে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন পরীমণি

| আপডেট :  ১০ অক্টোবর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ অক্টোবর ২০২১, ০৫:০৩ অপরাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দা’য়ের করা মা’মলায় জা’মিন পেয়েছেন পরীমণি। এদিকে হাজিরা দিতে এসে আ’দালত প্রাঙ্গণে অ’সুস্থ হয়ে পড়েন নায়িকা পরীমণি। মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দা’য়ের করা মা’মলায় হাজিরা দিতে আজ রবিবার (১০ অক্টোবর) আ’দালতে গিয়েছিলেন বাংলাদেশের চিত্রনায়িকা পরীমণি।

আজ দুপুর ১টা ৪০ মিনিটে পরীমণি আ’দালতে আসেন। এ সময় ছয়তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁপিয়ে ওঠেন তিনি। শুনানির শেষের দিকে আ’দালত কক্ষে এজলাসের ভেতরেও শুয়ে থাকতে দেখা যায় তাকে। পরবর্তীতে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় ভিড় সরিয়ে তাকে গাড়িতে নিয়ে যাওয়া হয়।

নায়িকাকে সামনে পেয়ে তার সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন এক আইনজীবী। এসময় আইনজীবীর উদ্দেশে পরীমণি বলেন, ‘রাখেন বাবা, অস্বস্তি লাগছে, ম’রে যাচ্ছি।’ ঢাকা মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট সত্যব্রত সিকদারের আ’দালতের এজলাসে পরীমণি হাজির হওয়ার পর এ ঘটনা ঘটে। আজ শুনানি শেষে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মা’মলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকার জা’মিন মঞ্জুর করেছেন আ’দালত।

তবে হাজিরা দিতে এসে আ’দালত প্রাঙ্গণে অ’সুস্থ হয়ে পড়েন পরীমণি। শুনানি শেষে নায়িকাকে অ’সুস্থ অবস্থায় তার ব্যবহৃত গাড়িতে করে নিয়ে যাওয়া হয়।

দুপুর ১টা ৪০ মিনিটে আ’দালতে আসেন তিনি। এ সময় ছয়তলার সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁপিয়ে ওঠেন অভিনেত্রী। শুনানির শেষ পর্যায়ে আ’দালত কক্ষে এজলাসের ভেতরেও শুয়ে থাকতে দেখা যায় তাকে। পরবর্তীতে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় ভিড় সরিয়ে তাকে গাড়িতে নিয়ে যাওয়া হয়।

গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আ’দালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জা’মিন মঞ্জুর করেন। ৫০ হাজার টাকা মুচলেকায় ত’দন্ত প্রতিবেদন দাখিলের আগ পর্যন্ত এই নায়িকার জা’মিন আবেদন মঞ্জুর করা হয়।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অ’ভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আ’টক করে র‌্যা’ব। এ সময় তার বাসায় বিভিন্ন ধরনের মা’দক পাওয়া গেছে বলে জানায় র‌্যা’ব। পরদিন ৫ আগস্ট র‌্যা’ব-১ বা’দী হয়ে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বি’রুদ্ধে বনানী থানায় মা’মলা করেন।