সৎ ভাইয়ের স্ত্রীর সঙ্গে হাতেনাতে ধরা - বাংলা একাত্তরসৎ ভাইয়ের স্ত্রীর সঙ্গে হাতেনাতে ধরা - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

সৎ ভাইয়ের স্ত্রীর সঙ্গে হাতেনাতে ধরা

সৎ ভাইয়ের স্ত্রীর সঙ্গে হাতেনাতে ধরা

পিরোজপুরের ভান্ডারিয়ায় সৎ ভাইয়ের সঙ্গে স্ত্রীর প্রেমের সম্পর্ক হাতেনাতে ধরা পড়ায় বি’ষপান করে আত্মহ’’ত্যা করেছেন স্বামী বেল্লাল সরদার (২৭)। বেল্লাল সরদার উপজে’লার দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের জলিল সরদারের ছেলে। এ ঘটনায় পুলিশ নি’হত বেল্লালের স্ত্রী সোনিয়া বেগম ও ভাই (সোনিয়া বেগমের মায়ের দ্বিতীয় স্বামীর ছেলে) রাজুকে গ্রে’ফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভান্ডারিয়া উপজে’লার ভিটাবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ ভিটাবাড়িয়া গ্রামের ইটভাটা শ্র’মিক বেল্লালের সঙ্গে প্রায় এক যুগ আগে ভান্ডারিয়া পৌর শহরের বাসিন্দা মো. জামালের প্রথম স্ত্রীর মেয়ে সোনিয়ার বিয়ে হয়। সে ঘরে মো. ঈসা নামের ৯ বছরের একটি পুত্র স’ন্তান রয়েছে।

বেল্লালের চাচি রানী বেগম জানান, মায়ের দ্বিতীয় স্বামীর ছেলে মো. রাজু সৎ বোন সোনিয়ার বাড়িতে বেড়াতে এসে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। ঘটনা জানাজানি হলে বেল্লাল ভান্ডারিয়া পৌর শহরের ভুবনেশ্বর ব্রিজ সংলগ্ন এলাকায় বাসা ভাড়া করে চলে যায় এবং প্রায় দেড় বছর বসবাস করে আর্থিক সং’কটে পড়ে পুনরায় পৈতৃক বাড়িতে ফিরে আসে।

বেল্লাল এলাকাবাসীর মুখে শোনা ছাড়াও নিজে তাদেরকে হাতেনাতে ধরে ফে’লে। এ নিয়ে বেল্লাল ও তার স্ত্রী সোনিয়ার মধ্যে ঝ’গড়া হয়। গত ৫ অক্টোবর দুপুরে বেল্লাল ক্ষো’ভে বি’ষ পান করে। পরে তাকে জ্বর, পাতলা পায়খানার রো’গী বলে অ’চেতন অবস্থায় ভান্ডারিয়া স্বা’স্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বি’ষয়টি চিকিৎসকদের স’ন্দেহ হলে বেল্লালকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানে বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান বেল্লাল। এ ঘটনায় নি’হত বেল্লালের বাবা মো. জলিল সরদার বা’দী হয়ে পুত্রবধূ সোনিয়া, তার ভাই রাজু এবং সোনিয়ার বাবা জামালকে আ’সামি করে আত্মহ’’ত্যার প্ররোচনায় মা’মলা দা’য়ের করেন।

ভান্ডারিয়া থানার এসআই মো. বজলুর রহমান জানান, এ ঘটনায় থানায় মা’মলা হয়েছে। পুলিশ এ মা’মলার আ’সামি বেল্লালের স্ত্রী সোনিয়া বেগম এবং তার সৎ ভাই রাজুকে গ্রে’ফতার করে শুক্রবার জে’ল হাজতে পাঠিয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com