মালদ্বীপে উষ্ণতা ছড়িয়ে বিপাকে লাক্স তারকা বিপাশা! - বাংলা একাত্তরমালদ্বীপে উষ্ণতা ছড়িয়ে বিপাকে লাক্স তারকা বিপাশা! - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

মালদ্বীপে উষ্ণতা ছড়িয়ে বিপাকে লাক্স তারকা বিপাশা!

মালদ্বীপে উষ্ণতা ছড়িয়ে বিপাকে লাক্স তারকা বিপাশা!

লাক্স তারকা বিপাশা কবির। দেশিয় চলচ্চিত্রে আইটেম সং এর সেরা অভিনেত্রী। বর্তমানে তিনি নায়িকা চরিত্রেও ব্যস্ত সময় পার করছেন। তিনি দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার বেশ কয়েকটি ছবির নায়িকা । সম্প্রতি বেশ কয়েকটি ছবির কাজ শেষ করেছেন টানা শুটিং করে। আর শুটিং শেষ করেই উড়াল দিয়েছেন মালদ্বীপে। উদ্দেশ্য কিছুটা অবসর কাটানো। চাঙ্গা হওয়া।

মালদ্বীপের সমুদ্রের পাড়ের বেশ কিছু ছবি বিপাশা তার ফেসবুকে শেয়ার করেছেন। যেখানে নীল আকাশের নীচে সমুদ্রের পারে বেশ ফুরফুরে মেজাজেই তাকে দেখা গিয়েছে। ইচ্ছে পোষণ করছেন নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি মালদ্বীপে যাওয়ার।

এদিকে, গত ৩০ সেপ্টেম্বর থেকে ভারতীয় এটিটি প্ল্যাটফর্ম ওয়াচোতে প্রচার শুরু হয়েছে বিপাশা অভিনীত ওয়েব সিরিজ `আঘাত`। অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি নির্মাতা জায়েদ রিজওয়ান নির্মাণ করেছেন ওয়েব সিরিজটি। গল্পটি অস্ট্রেলিয়ানির্ভর হওয়ায় সিরিজটির পুরো শুটিং অস্ট্রেলিয়াতেই ধারণ করা হয়েছে।

ওয়াচোতে মুক্তির ৫ মাস পর জি ফাইভেও দেখা যাবে বলে জানান তিনি । জানা গেছে, ওয়াচো জি ফাইভেরই একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি ওয়াচো অরিজিনাল সিরিজ। সাধারণত ওয়াচো অরিজিনাল সিরিজ হলে কয়েক মাস পর জি ফাইভে মুক্তি দেওয়া হয়।

একদিকে, ওয়েব সিরিজ অন্যদিকে মূলধারার চলচ্চিত্র নিয়ে বিপাশা এখন সময় কাটাচ্ছেন। এছাড়া নানা সামাজিক অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন তিনি। বিপাশা বলেন, একটু সময় করে মালদ্বীপের নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি দেখতে মালদ্বীপে এসেছি। উপভোগ করছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com