বর সেজে বিয়েবাড়িতে গিয়ে কারাগারে যুবক - বাংলা একাত্তরবর সেজে বিয়েবাড়িতে গিয়ে কারাগারে যুবক - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

বর সেজে বিয়েবাড়িতে গিয়ে কারাগারে যুবক

বর সেজে বিয়েবাড়িতে গিয়ে কারাগারে যুবক

বাড়িতে চলছিলো বিয়ের আয়োজন। সবাই গান আর উৎসবে ব্যস্ত। কিন্তু হঠাৎ ই থেমে যায় উৎসব। বিয়ের আসর থেকে বর চলে যান কারাগারে। ঘটনাটি ঘটেছে বরগুনার আমতলী উপজেলার আরপাঙ্গাশীয়া ইউনিয়নের চরকগাছিয়া গ্রামে। বাল্যবিয়ের কারণে বর মো. জহিরুল ইসলামকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৯ অক্টোবর) তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম শুক্রবার (৮ অক্টোবর) রাতে ওই গ্রামের কনের বাড়িতে উপস্থিত হয়ে এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, উপজেলার আরপাঙ্গাশীয়া ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের তোফাজ্জেল আকনের নবম শ্রেণিতে পড়ুয়া মেয়ের সঙ্গে একই উপজেলার ছোটবগী গ্রামের বারেক হাওলাদারের ছেলে জহিরুল ইসলামের বিয়ের আয়োজন করে পরিবার। পরে সংবাদ পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. নাজমুল ইসলাম কনের বাড়িতে উপস্থিত হন।

এ সময় কনে পক্ষের লোকজন পালিয়ে গেলেও বর মো. জহিরুল ইসলামকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন স্থানীয়রা। পরে বিচারক বর মো. জহিরুল ইসলামকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন। শনিবার (৯ অক্টোবর) তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, আসামি জহিরুল ইসলামকে কারাগারে পাঠানো হয়েছে।

আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নাজমুল ইসলাম বলেন, বাল্যবিয়ে দিবে না মর্মে কনের পক্ষ থেকে মুচলেকা নেয়া হয়েছে। বর জহিরুল ইসলামকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com