‘আমি কখনো সন্তান নিতে চাইনি, আমি সুবিধাবাদী’ - বাংলা একাত্তর‘আমি কখনো সন্তান নিতে চাইনি, আমি সুবিধাবাদী’ - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

‘আমি কখনো সন্তান নিতে চাইনি, আমি সুবিধাবাদী’

‘আমি কখনো সন্তান নিতে চাইনি, আমি সুবিধাবাদী’

সম্প্রতি যৌথভাবে এক বিবৃতির মাধ্যমে বিচ্ছেদ ঘোষণা করেছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। আর বিচ্ছেদ ঘোষণার পর এই প্রথমবারের মতো এ নিয়ে মুখ খুললেন সামান্থা। খোলামেলা জবাব দিয়েছেবিবাহ বহির্ভূত সম্পর্ক, কখনো সন্তান না নিতে চাওয়া আর গর্ভপাতের বিষয়গুলো নিয়ে।

৮ অক্টোবর নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে একটি স্টোরির বিবৃতিতে সামান্থা জানান, মূলত তার ওপর ব্যক্তিগত আক্রমণের উদ্দেশে এসব অপপ্রচার চালানো হয়েছে। এতে তিনি ভেঙে পড়বেন না।

ইনস্টাগ্রাম স্টোরিতে এই অভিনেত্রী বলেন, আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে। আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনো সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি।

তিনি আরও বলেন, ডিভোর্স ভীষণ বেদনাদায়ক একটি প্রক্রিয়া। সামলে নেয়ার জন্য আমাকে সময় দিন। আমার ওপর ক্রমাগত ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। তবে এসবের কারণে আমি ভেঙে পড়ব না, সেই প্রতিশ্রুতি আমি দিচ্ছি।

উল্লেখ্য, বিয়ের চারবছর পর যৌথ বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন সামান্থা ও নাগা চৈতন্য।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com