ক্যান্সারে আক্রান্ত, সুস্থ হয়ে কোরআনে হাফেজ হতে চান মোজাম্মেল - বাংলা একাত্তরক্যান্সারে আক্রান্ত, সুস্থ হয়ে কোরআনে হাফেজ হতে চান মোজাম্মেল - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

ক্যান্সারে আক্রান্ত, সুস্থ হয়ে কোরআনে হাফেজ হতে চান মোজাম্মেল

ক্যান্সারে আক্রান্ত, সুস্থ হয়ে কোরআনে হাফেজ হতে চান মোজাম্মেল

বাংলা একাত্তর ডেস্কঃ মির্জাপুর উপজেলার সাফর্তা হাফেজিয়া মাদরাসার ছাত্র মো. মোজাম্মেল হোসেন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন । তিনি বর্তমানে বাড়িতে থেকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে থেরাপি নিচ্ছেন। চিকিৎসকরা জানিয়েছেন তাকে ১২টি থেরাপি দিতে হবে। এতে প্রতিটি থেরাপির জন্য ২৪ হাজার টাকার প্রয়োজন। তিনি সুস্থ হয়ে কুরআনে হাফেজ হতে চান।

আজ শনিবার সকালে অসুস্থ মোজাম্মেল ও তার বড় ভাই খোরশেদ আলম মির্জাপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের এই তথ্য জানান। ছোট ভাই মোজাম্মেলকে বাঁচাতে আর্থিক সহায়তার জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন খোরশেদ।

মোজ্জাম্মেল হোসেন মির্জাপুর পৌরসভার রাজনগর গ্রামের ওসমান গনির ছেলে। ওসমান গনি পেশায় একজন দিনমজুর। তার তিন ছেলে ও এক মেয়ে। মেয়ে রুমি আক্তারকে বাড়ির পাশে বিয়ে দিয়েছেন। বড় ছেলে খোরশেদ আলম ধামরাইয়ের একটি কিতাব খানায় লেখাপড়া করছে। সবার ছোট ভাই আকাশ মিয়া বুড়িহাটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

খোরশেদ আলম জানান, তারা তিন ভাই এক বোন। বড় বোনের বিয়ে হয়ে গেছে। তিন ভাই ও মা-বাবার সংসারে দিন মজুর বাবার রোজগারে সংসার চালানোই কষ্টের। এরমধ্যে তিন ভাই লেখাপড়া করছিলাম। মেঝো ভাই মোজাম্মেল এক বছর আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কুমুদিনী হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে দীর্ঘ চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত ডাক্তার তার ঘাড়ে ক্যান্সার শনাক্ত করেন। পরে চিকিৎসক তাকে ১২টি থেরাপি দেওয়ার পরামর্শ দেন। বিভিন্নভাবে ধার-দেনা করে চারটি থেরাপি দেওয়া হয়েছে। প্রতিটি থেরাপি দিতে ২৪ হাজার টাকা খরচ হয়। এ পর্যন্ত ছোট ভাইয়ের চিকিৎসার জন্য দুই লাখ টাকার বেশি খরচ হয়েছে।

খোরশেদ আরও জানায়, বাকি আটটি থেরাপি দিতে পায় দুই লাখ টাকার প্রয়োজন। আমরা দিনে আনি দিনে খাই। এত টাকা কোথায় পাব? তাই বিভিন্ন মানুষের দ্বারে দ্বারে ঘুরছি। আমাদের পক্ষে তো এত টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না। তিনি তার ভাইয়ের চিকিৎসার জন্য দেশের বিত্তবান ব্যক্তিদের সহায়তা কামনা করেছেন। সাহায্য পাঠাতে বিকাশ নম্বর : বড় বোন রুমি আক্তার ০১৮৮০৭১৮৭৮৪।

অসুস্থ মোজাম্মেল হোসেন বলেন, সুস্থ হলে, আমি একজন কোরআনে হাফেজ হতে চাই। দেশের ধনীদের কাছে আমার আবেদন আমার চিকিৎসার খরচ মিটিয়ে সুস্থ করে একজন কুরআনে হাফেজ বানাতে সহায়তা করুন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com