বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১০:২২ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
১২ জুলাই আপনের বৌ আমার লগে শারীরিক সম্পর্ক করেছে

১২ জুলাই আপনের বৌ আমার লগে শারীরিক সম্পর্ক করেছে

ময়মনসিংহে ধর্ষণের অভিযোগে বকুল মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

র‌্যাব কার্যালয় থেকে বৃহস্পতিবার রাতে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণের ঘটনায় র‌্যাব-৭ এবং র‌্যাব-১৪ কার্যালয়ের দুটি দল যৌথভাবে চট্টগ্রামে অভিযান চালিয়ে আসামি বকুল মিয়াকে গ্রেপ্তার করেছে।

র‌্যাব-১৪ কার্যালয়ের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন জানান, বকুল মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে নান্দাইল উপজেলার কাদিরপুর এলাকায় ১৮ বছরের এক তরুণীকে গত ১২ জুলাই ধর্ষণ করে। পরে মেয়েটির অন্যত্র বিয়ে হলে গেলে বকুল মিয়া মেয়েটির স্বামীর কাছে তাদের শারীরিক সম্পর্কের কথা জানিয়ে দেয় এবং বিয়ের ১৩ দিন পর মেয়েটিকে তার স্বামী তালাক দেয়। এরপর মেয়েটি বাদী হয়ে গত ১৬ অক্টোবর নান্দাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে বকুলকে আসামি করে মামলা দায়ের করেন।

সেই মামলার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে অভিযুক্ত আসামি বকুল মিয়াকে (৩০) গ্রেপ্তার করতে সক্ষম হয়। ইতোমধ্যে আসামিকে পুলিশের নিপট সোপর্দ করা হয়েছে এবং গ্রেপ্তারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com