জামিন মেলেনি, ডাল-ভাত খেয়েই জেলে দিন কাটছে শাহরুখপুত্রের - বাংলা একাত্তরজামিন মেলেনি, ডাল-ভাত খেয়েই জেলে দিন কাটছে শাহরুখপুত্রের - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

জামিন মেলেনি, ডাল-ভাত খেয়েই জেলে দিন কাটছে শাহরুখপুত্রের

জামিন মেলেনি, ডাল-ভাত খেয়েই জেলে দিন কাটছে শাহরুখপুত্রের

বাংলা একাত্তর ডেস্কঃ শাহরুখপুত্র আনিয়ানের দিনকাল কাটছে জেলে। করোনা নিয়মবিধি মেনে সেখানে ৩ থেকে ৫ দিন কোয়ারেন্টাইনে থাকবেন আরিয়ান। তারকা-সন্তান হলেও কোনো রকম ‘বিশেষ আয়োজন’ করা হবে না তার জন্য। অনেকের প্রশ্ন, কোন রুটিন মেনে জেল খানায় দিন কাটছে আনিয়ানের?

জানা যায়, প্রতিদিন ঘড়ি ধরে ঠিক ৬টায় ঘুম থেকে ওঠানো হয় তাকে। ব্রেকফাস্ট দেওয়া হয় সকাল ৭টার সময়। জেলে যা রান্না হয়, অভিযুক্তরাতা-ই খাবেন। বাইরের খাবার সেখানে নিষিদ্যে সকাল ১১টার মধ্যে অভিযুক্তদের দুপুরের খাবার দিয়ে দেওয়া হয়। দুপুর এবং রাতের খাবারের তালিকায় থাকে রুটি, তরকারি, ডাল এবং ভাত। এর বাইরে আর কিছুই দেওয়া হয় না হাজতবাসীদের।

খাওয়াদাওয়ার পর জেলের ভেতরেই হাজতবাসীদের হাঁটাচলা করতে দেওয়া হয়। কিন্তু আরিয়ান এবং তার সঙ্গীদের ক্ষেত্রে এখনও সেই নিয়ম প্রযোজ্য নয়। তিন থেকে পাঁচ দিন পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকার পর জেলের মধ্যে নির্দিষ্ট সময়ের জন্য ঘোরাফেরা করতে পারবেন তারা। সন্ধ্যা ৬টার মধ্যে আবার রাতের খাবার দিয়ে দেওয়া হবে।

প্রাসাদোপম মন্নত ছেড়ে আপাতত হাজতে এভাবেই সাদা-মাটা দিন কাটাবে আরিয়ানের। প্রমোদতরীর সেই পার্টিতে থাকাই জীবনের মোড় ঘুরিয়ে দিল রাজপুত্রের।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com