ভাবীর সাথে আপত্তিকর অবস্থায় স্বামী, দেখে ফেলায় লাশ হলেন স্ত্রী - বাংলা একাত্তরভাবীর সাথে আপত্তিকর অবস্থায় স্বামী, দেখে ফেলায় লাশ হলেন স্ত্রী - বাংলা একাত্তর

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ১০:৩১ অপরাহ্ন

ভাবীর সাথে আপত্তিকর অবস্থায় স্বামী, দেখে ফেলায় লাশ হলেন স্ত্রী

ভাবীর সাথে আপত্তিকর অবস্থায় স্বামী, দেখে ফেলায় লাশ হলেন স্ত্রী

গত বুধবার রাতে সীমা আক্তার (২১) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। চাঁদপুর জেলার কচুয়ার করইশ গ্রামে এ ঘটনা ঘটে। সীমা আক্তারের মা বিলকিছ আক্তার বাদী হয়ে কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় স্বামী নাছির উদ্দিন ও ভাবি খালেদা আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায়, করইশ গ্রামের ইলিয়াস মিয়ার ছেলে নাছির উদ্দিনের সাথে প্রায় দুই বছর পূর্বে পারিবারিক ভাবে সীমার বিয়ে হয়। সম্প্রতি নাছির উদ্দিন তার বড় ভাই শেখ ফরিদের স্ত্রী খালেদা বেগমের (৩০) সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। পরকীয়ায় বাধা দেওয়ায় নাছির উদ্দিন সীমাকে নির্যাতন করে আসছিল। এই নিয়ে এলাকায় কয়েক বার সালিস বৈঠকও বসে। গত বুধবার সন্ধ্যায় ভাবির সঙ্গে স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন সীমা। এ সময় সীমা প্রতিবাদ জানালে তাকে শ্বাসরোধে হত্যা করে তারা। পরবর্তীতে সীমার গলায় রশি দিয়ে নাছির উদ্দিনের বসত ঘরে আড়ার সাথে ঝুলিয়ে রাখে তারা। সীমা ছিলেন তিন মাসের অন্ত:সত্ত্বা ।

কচুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, মামলার আসামি হিসেবে সীমা আক্তারের স্বামী নাছির উদ্দিন ও তার বড় ভাবি খালেদা আক্তারকে গ্রেপ্তার করে কোর্টে সোপর্দ করার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে তাদের।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com