স্বামী অন্য পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটায়, প্রতিবাদ করায় গৃহবধূকে হত্যা - বাংলা একাত্তরস্বামী অন্য পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটায়, প্রতিবাদ করায় গৃহবধূকে হত্যা - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

স্বামী অন্য পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটায়, প্রতিবাদ করায় গৃহবধূকে হত্যা

স্বামী অন্য পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটায়, প্রতিবাদ করায় গৃহবধূকে হত্যা

গত শুক্রবার (৮ অক্টোবর) বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হাসনাপাড়া তিন মাথার মোড় এলাকায় আঞ্জুয়ারা মনি (৩৩) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। নিহত মনি একই উপজেলার বাবু আকন্দের স্ত্রী। হত্যাকাণ্ডের পর থেকেই তার স্বামী (বাবু) পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানায়, প্রায় ১৫ বছর আগে বাবু ও মনির এর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে এসএসসি পরিক্ষার্থী, অন্যজন দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। তবে বাবু কিছুটা মেয়েলি স্বভাবের, এই বিষয়টি নিয়ে তাদের পারিবারিক দ্বন্দ্ব লেগেই থাকতো। বাবু অন্য পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটাতেন।

এরই জের ধরে শুক্রবার বিকেলে নিজ বাড়িতেই স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হয় বাবুর। একপর্যায়ে বাবু লাঠি নিয়ে তার স্ত্রী মনিকে মারধর করেন। এতে সে গুরুতর আহত হয়। এমন সময় প্রতিবেশিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মনির মৃত্যু হয়। এর পর থেকেই বাবু পলাতক।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার এসআই কাজী মো. নজরুল ইসলাম বলেন, গৃহবধূর মৃত্যুর পর থেকেই তার স্বামী বাবু পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় এখনো অভিযোগ করা হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com