বিয়ে করছেন অভিনেত্রী মধুরিমা, নিজেই জানালেন বিস্তারিত - বাংলা একাত্তরবিয়ে করছেন অভিনেত্রী মধুরিমা, নিজেই জানালেন বিস্তারিত - বাংলা একাত্তর

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ১০:২৫ অপরাহ্ন

বিয়ে করছেন অভিনেত্রী মধুরিমা, নিজেই জানালেন বিস্তারিত

বিয়ে করছেন অভিনেত্রী মধুরিমা, নিজেই জানালেন বিস্তারিত 

বাংলা সিরিয়াল ‘মোহর’ ও ‘শ্রীময়ী’-তে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী মধুরিমা বসাক। সামাজিকমাধ্যমেও বেশ সরব আছেন।শ্রেষ্ঠা এবং কিয়া চরিত্রে সাফল্য পাওয়া মধুরিমা এবার আত্মপ্রকাশ করছেন সিনেমায়ও। টালিউডের শীর্ষ নির্মাতা সৃজিত মুখার্জির পরিচালনায় ‘এক্স প্রেম’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এর মাধ্যমে বড় পর্দাতেও তার ব্যস্ততা বাড়তে যাচ্ছে, তা সহজেই অনুমেয়।

ক্যারিয়ারের এমন জোয়ারের সময়টাতে এসে নতুন একটি খবর দিলেন তিনি। তবে সে খবর নিজের বিয়ের। অভিনেত্রী নিজেই তার বিয়ের ব্যাপারে সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

কাকে বিয়ে করছেন? এমন প্রশ্নের জবাবে তিনি বললেন, পাত্রের সঙ্গে তার বেশ কিছু দিনের সম্পর্ক। তবে তিনি কোনো পরিচিত কিংবা অপরিচিত কেউ নন। পাত্র তাহলে কে? এমন প্রশ্নে অভিনেত্রী হাসি মুখে জানান, পরিচয় এখনই প্রকাশ করতে চাই না।

তবে মধুরিমার বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তার বিয়ের পরিকল্পনাও পেছাতে হচ্ছে। সংবাদমাধ্যমের কাছে মধুরিমা বলেন, ‘আগামী বছরের শুরুর দিকেই বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এই মুহূর্তে আমার বাবা খুব অসুস্থ। তাই এখনই এ সব নিয়ে ভাবছি না।’

জানা যায়, বিয়ের পরও অভিনয় চালিয়ে যাবেন তিনি। খুব শিগগিরই ‘মোহর’ ধারাবাহিকটি শেষ হবে। এরপর নতুন সিরিয়ালে হাজির হবেন এই অভিনেত্রী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com