গানে গানে মেয়েকে শিক্ষা দিচ্ছেন মিথিলা - বাংলা একাত্তরগানে গানে মেয়েকে শিক্ষা দিচ্ছেন মিথিলা - বাংলা একাত্তর

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ১০:৫২ অপরাহ্ন

গানে গানে মেয়েকে শিক্ষা দিচ্ছেন মিথিলা

গানে গানে মেয়েকে শিক্ষা দিচ্ছেন মিথিলা

একসময় অভিনয়ের পাশাপাশি গান গেয়েও ভক্তদের মাতাতেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তবে এখন আর তাকে আগের মতো গাইতে শোনা যায় না। অভিনয় নিয়েই কাটে তার সময়। সম্প্রতি মেয়ে আয়রার জন্য কণ্ঠে ফের সুর তুললেন মিথিলা। গিটার বাজিয়ে গাইলেন অঞ্জন দত্তের জনপ্রিয় গান ‘টিভি দেখ না’। আর গান গাওয়ার সেই ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওটির ক্যাপশনে মিথিলা জানান, স্কুল জীবনে এই গানটি তাকে অনুপ্রাণিত করেছে, এবার এটি মেয়েকে উৎসর্গ করে গেয়েছেন তিনি। এছাড়া তিনি মেয়েকে উদ্দেশ্য করে আরও লেখেন, ‘বলেই যাচ্ছি, টিভি দেখিস না, মোবাইল ফোন দেখিস না, আকাশটা দেখ!’ চট্টগ্রাম থেকে ভিডিওটি আপলোড করেছেন অভিনেত্রী।

এদিকে, শেক্সপিয়ারের ‘ম‌্যাকবেথ’ অবলম্বনে ‘মায়া’ শিরোনামের একটি সিনেমা দিয়ে হাজির হতে যাচ্ছেন মিথিলা। এটি নির্মাণ করছেন কলকাতার নির্মাতা রাজর্ষি দে। এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে।

ধ’র্ষিতা হওয়ার পরে এক সংখ্যালঘু নারী কীভাবে ঘুরে দাঁড়ায়, অল্টার ইগো রূপে পুরুষতন্ত্রের শিকল ছেঁড়ার প্রেরণা যোগায় অন্য নারীদের- সেই গল্পই উঠে আসবে ‘মায়া’য়। এতে মিথিলা ছাড়াও অভিনয় করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী, সৌরভ দাস, তনুশ্রী চক্রবর্তীসহ আরও অনেকে।

এছাড়া মিথিলা অভিনীত ও অনন্য মামুন পরিচালিত দেশি সিনেমা ‘অমানুষ’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com