জেলে শাহরুখ পুত্র, ভাইয়ের গ্রেপ্তারের পর ফেসবুকে যে স্ট্যাটাস দিলেন শাহরুখ কন্যা - বাংলা একাত্তরজেলে শাহরুখ পুত্র, ভাইয়ের গ্রেপ্তারের পর ফেসবুকে যে স্ট্যাটাস দিলেন শাহরুখ কন্যা - বাংলা একাত্তর

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ১১:২০ অপরাহ্ন

জেলে শাহরুখ পুত্র, ভাইয়ের গ্রেপ্তারের পর ফেসবুকে যে স্ট্যাটাস দিলেন শাহরুখ কন্যা

জেলে শাহরুখ পুত্র, ভাইয়ের গ্রেপ্তারের পর ফেসবুকে যে স্ট্যাটাস দিলেন শাহরুখ কন্যা

মাদক মামলায় গ্রেপ্তার হয়ে জেল রয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ছেলেকে মুক্ত করতে শাহরুখ-গৌরী যখন ছুটে বেড়াচ্ছেন তখন বেশ নিশ্চুপ ছিলেন শাহরুখকন্যা সুহানা খান। ভাই গ্রেপ্তারের পর সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্টও করতে দেখা যায়নি তাকে।

তবে আজ শুক্রবার (৮ অক্টোবর) শাহরুখপত্নী গৌরীর জন্মদিন। ভাই পাশে না থাকলেও মায়ের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি সুহানা। ইনস্টাগ্রামে শাহরুখ ও গৌরীর একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, স্ত্রীকে জড়িয়ে ধরে রয়েছেন শাহরুখ খান। ক্যামেরার লেন্সের দিকে তাদের দৃষ্টি নেই। দুইজনের মুখেই মৃদু হাসি।

এদিকে, আদরের সন্তান আরিয়ান খান জেল হেফাজতে। এখনও তিনি জামিন পাননি। ছেলের শোকে পাগল প্রায় গৌরী খান। এ পরিস্থিতির মধ্যে নিজের জন্মদিনের কথা ভুলে ছেলের জামিনের জন্য ছুটছেন তিনি। ব্যবসায়িক কাজে বিদেশ সফরও বাতিল করেছেন।

প্রসঙ্গত, মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com