এবার শাহরুখ পুত্রকে সমর্থন জানালেন হৃতিক, চটেছেন কঙ্গন

| আপডেট :  ৮ অক্টোবর ২০২১, ০৩:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ অক্টোবর ২০২১, ০৩:১৪ অপরাহ্ণ

এখনও মুক্তি মিলেনি শাহরুখপূত্র আরিয়ান খানের। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ানকে মেট্রোপলিটন আদালতে হাজির করা হয়। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচারকি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। আদালতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তাও নাকচ করেন আদালত। এর ফলে তাকে জেলে থাকতে হচ্ছে আরও সাত দিন।

এদিকে শাহরুখ পুত্রের আটকের বিষয়টি নিয়ে এখন বলিউডে তুমুল আলোচনা-সমালোচনা চলছে। ইতোমধ্যেই বলিউড সুপারস্টার শাহরুখ খানের পাশে দাড়িয়েছেন অন্যান্য তারকারা। সেই ধারাবাহিকতা (৭ অক্টোবর) সামাজিক মাধ্যমে শাহরুখপুত্রকে খোলা চিঠি লিখেছেন হৃতিক রোশন।

চিঠিতে হৃতিক লিখেছেন, ‘প্রিয় আরিয়ান, জীবন বড় অদ্ভুত একটি যাত্রা। অনিশ্চয়তায় ভরা বলেই এ জীবন মহান। কিন্তু ঈশ্বর আসলে দয়ালু। যাদের মনের জোর প্রচুর, কেবল তাদেরই কঠিন সময়ের সামনে এনে ফেলেন। তোমার ভেতরের বিভিন্ন অনুভূতি জ্বলে-পুড়ে ছাই হয়ে যাবে। আর সেখান থেকেই তোমার নায়ক সত্তা বেরিয়ে আসবে। ভুল, ঠিক, সাফল্য, ব্যর্থতা সবই সমান। কিন্তু এগুলোর মধ্যে কোনটি রাখবে, কোনটি ফেলবে, তা তোমার সিদ্ধান্ত। জীবনে যা যা অভিজ্ঞতা হবে, সব তোমার কাজে লাগবে আরিয়ান। বিশ্বাস করো, এগুলোই তোমার উপহার। শান্ত থাকো, লক্ষ্য করো। অন্ধকারের মধ্যে দিয়ে হেঁটে আলোয় এসো। সেই আলোয় বিশ্বাস রাখো। আলো ছিল, আছে, থাকবেও। ভালবাসি আরিয়ান।”

তবে হৃতিকের খোলা চিঠি সামাজিক মাধ্যমে প্রকাশ পাওয়ার পরপরই রেগে গেছেন আরেক বলিউড অভিনেত্রী কঙ্গনা। বলিউড তারকাদের মধ্যে যারা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের পাশে আছেন তাদেরকে‘মাফিয়া পাপ্পু’ বলে সম্বোধন করেছে এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “মানুষ মাত্রই ভুল হতে পারে। কিন্তু সেই ভুলকে গর্ব করার কোনো মানে হয় না। এই ঘটনা থেকে শিক্ষা নিয়ে আরিয়ান খান ভালো মানুষ হয়ে উঠবেন। কেউ যখন খুব ভেঙে পড়ে, তখন তাকে নিয়ে গল্প করা যেমন ঠিক নয়, তেমনি ভাবে কেউ যদি ভুল করে তাহলে তাকে এটা বোঝানো অপরাধ যে সে কিছুই করেনি।”

এর আগে, ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখপুত্র। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি’র মতো মাদক পাওয়া গেছে।