পুরুষ ছাড়া এক ঘণ্টাও থাকতে পারেন না এই অভিনেত্রী!

| আপডেট :  ৮ অক্টোবর ২০২১, ১২:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ অক্টোবর ২০২১, ১২:৫৪ অপরাহ্ণ

ভূমি পেড়নেকর‘দম লাগাকে হাইশা’ থেকে দু’জনের বন্ধুত্ব। দুই বিপরীত মেরুর মানুষের সম্পর্ক যেভাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তা নয়ের দশকের টক-ঝাল-মিষ্টি প্রেমের স্বাদ দিয়েছিল দর্শকদের।

জুটি হিসেবে প্রশংসা পেয়েছিলেন আয়ুষ্মান খুরানা ও ভূমি পেড়নেকর। সেই ধারা ‘শুভ মঙ্গল সাবধান’-এও বজায় ছিল। সে সাফল্যের ক্রেডিটও দু’জনের অনস্ক্রিন কেমিস্ট্রিই। যে রসায়ন ক্যামেরার নেপথ্যেও বন্ধুত্বের আকারে বর্তমান। এমন বন্ধুরই হাটে হাঁড়ি ভাঙলেন আয়ুষ্মান খুরানা। ভূমির যৌনজীবনের রহস্য ফাঁস করলেন অভিনেতা।

ঘটনাটি ঘটে একটি চ্যাট শোয়ে, যার সঞ্চালক ছিলেন নেহা ধুপিয়া। আচমকা নেহা আয়ুষ্মানকে প্রশ্ন করে বসেন, কতক্ষণ তিনি পুরুষ ছাড়া থাকতে পারেন। নায়ক জানান, আউটডোরে থাকাকালীন সেই সুযোগ তো থাকেই না। এরপরই আসে ভূমির পালা। ভূমির হয়ে উত্তরটা আয়ুষ্মানই দিয়ে দেন। বলেন, এক ঘণ্টার বেশি নাকি নায়িকা পুরুষ ছাড়া থাকতে পারেন না।

এখানেই শেষ নয়, আয়ুষ্মান জানান যে, পুরুষরা নায়িকাকে পছন্দ করেন অথবা তার সঙ্গে ডেট-এ যেতে চান, তাদের বেশ ধৈর্য রাখতে হবে। প্রথম কথাটি হাসিতে উড়িয়ে দিলেও বন্ধু এ তথ্যে সহমত পোষণ করেন ভূমি। জানান, ধীরে ধীরে ভালোবাসতেই পছন্দ করেন তিনি।

অবশ্য বলেন, পুরোটাই আয়ুষ্মান মজার ছলেই বলেছেন। এ বিশ্বাসেই তো দু’জনের বন্ধুত্ব আজও অটুট।অট্টহাসিতে ভরে গেল স্টুডিও৷ভূমি বেচারি লজ্জায় হেসে চুপ করতে বললেন আয়ুষ্মানকে। কিন্তু ভূমি নিজেই বললেন তিনি বেশ রোমান্টিক৷বেড-এ তিনি পছন্দ করেন স্লো অ্যান্ড স্টেডিলি এগোতে৷

ভূমি নাকি এসব ব্যাপারে একেবারে প্রফেশনাল, এক্সপার্ট অ্যাডভাইজ নেয়া যেতে পারে তার থেকে৷এত ঠাট্টার মধ্যে বোঝা গেল দুজন বেশ ভালো বন্ড শোয়ার করেন একে অপরের সঙ্গে৷