ওয়াসার এমডির কক্ষে বিষধর তিনটি সাপ, সন্দেহের তীর যাদের দিকে - বাংলা একাত্তরওয়াসার এমডির কক্ষে বিষধর তিনটি সাপ, সন্দেহের তীর যাদের দিকে - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

ওয়াসার এমডির কক্ষে বিষধর তিনটি সাপ, সন্দেহের তীর যাদের দিকে

ওয়াসার এমডির কক্ষে বিষধর তিনটি সাপ, সন্দেহের তীর যাদের দিকে

ওয়াসা ভবনে এবার ঘটে গেল একটি বড় ধরনের অনাকাঙ্খিত ঘটনা। আর যে ঘটনাটি হতে পারতো বেশ বিপদজনক। ওয়াসা ভবনটি অবস্থিত রাজধানীর জনবহুল এলাকা কাওরান বাজারে।এ কার্যালয়ে ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান, সদ্যবিদায়ী ডিএমডি এডমিন আবুল কাশেম (বর্তমানে পদ শূন্য) ও সচিব শারমিন হকের কক্ষ থেকে তিনটি বিষধর সাপ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ঢাকা ওয়াসার প্রধান কার্যালয় থেকে গত কয়েক দিনে তিনটি বিষধর সাপ উদ্ধার হয়েছে। এ ঘটনায় ওয়াসা ভবনের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। উদ্ধারের পর সাপগুলোকে মেরে ফেলা হয়েছে।

নগরীর প্রাণকেন্দ্রে অবস্থিত সুসজ্জিত ও সুরক্ষিত এই ভবনে কিভাবে বিষধর সাপগুলো ঢুকেছে তা নিয়ে সুষ্পষ্টভাবে কেউ কিছু বলছেন না। তবে অনেকে মনে করছেন, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা কর্তৃপক্ষের বিষয়ে কিছু কর্মকর্তা-কর্মচারী অনেক দিন ধরেই ক্ষুব্ধ। তাদেরকেই সন্দেহ করছে কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে ঢাকা ওয়াসার অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আক্তারুজ্জামান বলেন, ঢাকা ওয়াসা ভবন সুসজ্জিত ও সুরক্ষিত হওয়ার পরেও কারা সাপ ছাড়ল বা সাপ কিভাবে এসেছে, এ ব্যাপারে কিছু বুঝতে পারছি না। স্বাভাবিকভাবেও ঘটতে পারে।

এ দিকে ভবন থেকে উদ্ধার হওয়া এই তিনটি বিষধর সাপকে মেরে ফেলার পরেও আতঙ্ক রয়ে গেছে ভবনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে। এ ছাড়াও এই ঘটনার সত্যতা যাচাই করার জন্য ফোন করা হয় ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিমকে। কিন্তু একাধিক বার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com