প্রেমিকার ঠোঁটে চুমু শ্রাবন্তী পুত্রের, ফাঁস ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

| আপডেট :  ৬ অক্টোবর ২০২১, ১০:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ অক্টোবর ২০২১, ১০:৪৫ অপরাহ্ণ

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী চ্যাটার্জী। এর আগে দুটো বিয়ে ভেঙে গিয়েছে নানা কারনে। প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। অভিনেত্রী শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি।

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই, অন্যদিকে নায়িকার ছেলের লাভ লাইফও রয়েছে শিরোনামে। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন অভিমন্যু। তিন বছর ধরে মডেল দামিনী ঘোষের সঙ্গে সম্পর্কে আবদ্ধ অভিমন্যু। এই যুগল সময় পেলেই একান্তে দিনযাপন করেন। ব্যাগপত্তর গুছিয়ে ঘুরতেও বেরিয়ে পড়েন দুজনে, কখনও আজমের শরিফ তো কখন লাদাখ, কখনও আবার সোজা মলদ্বীপ। অনেক সময়ই তাঁদের সফরসঙ্গী হন শ্রাবন্তী স্বয়ং।

শনিবারও দামিনীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন অভিমন্যু,সেই ঝলক উঠে এসেছে দুজনের ইনস্টাগ্রাম স্টোরিতে। মাস কয়েক আগেই দুজন ধরা দিয়েছিলেন একটি ইনস্টাগ্রাম রিল ভিডিয়োতে, সেখানে উঠে এসেছিল দুজনের অন্তরঙ্গ মুহূর্ত। প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে ভেজা চুমু খেতে দেখা গিয়েছিল শ্রাবন্তী পুত্রকে। কিউট স্মাইল’ গানটির সাথে জুটির এই ভিডিয়ো নতুন করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

শ্রাবন্তী পুত্রের সঙ্গে সম্পর্কে থাকার জেরে সোশ্যাল মিডিয়া মাঝেমধ্যেই আক্রমণের মুখে পড়েন দামিনীও। তবে তিনিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ। তাঁর রূপে-গুণে মুগ্ধ অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।