অভিনয় ছাড়ার ২ বছর পর বোরকা পরে ফিরলেন জায়রা

| আপডেট :  ৬ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ণ

‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’-এর মতো বেশ কিছু ছবিতে দুর্দান্ত অভিনয় করে নজর কেড়েছিলেন জায়রা ওয়াসিম। কিন্তু ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির পর আর তাঁকে সিনেমা বা ছোট পর্দায়ও দেখা যায়নি। বলিউডকে আচমকাই বিদায় জানান জায়রা।

এরপর দুই বছর কেটে গেছে। এই দীর্ঘ সময়ে কোনো দিন কোনো ছবি বা অন্য কোথাও দেখা যায়নি জায়রাকে। তবে আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফিরেছেন। ইনস্টাগ্রামে মঙ্গলবার নিজের একটি ছবি পোস্ট করেছেন জায়রা। একটি ব্রিজের মধ্যখানে পেছন থেকে তোলা ছবিতে জায়রাকে দেখা যায় কালো বোরকা পরিহিত।

ধর্মের টানে মাত্র ১৮ বছর বয়সেই অভিনয় ক্যারিয়ারে ইতি টেনেছেন জায়রা ওয়াসিম। ২০১৯ সালের ৩০ জুন সবাইকে অবাক করে দিয়েই ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’-এর নায়িকা জায়রা ঘোষণা করেন- গ্ল্যামার দুনিয়ার সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করছেন তিনি। আর এবার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবির ক্যাপশনে জায়রা লিখেছেন, ‘দ্য ওয়ার্ম অক্টোবর সান’।

তাঁর শেষ ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ মুক্তি পাওয়ার আগেই বলিউডকে বিদায় জানান জায়রা। সোশ্যাল মিডিয়া পোস্টে জায়রা লিখেছিলেন, ‘ক্রমাগত এই কাজ আমাকে আমার ধর্মবিশ্বাস থেকে দূরে ঠেলে দিচ্ছে। এত ছোটজীবনে এই বিশাল লড়াই আমি লড়তে পারব না। সে কারণেই এই সিদ্ধান্ত নিলাম।’