জেলে বসে যা চাইলেন শাহরুখপুত্র আরিয়ান

| আপডেট :  ৬ অক্টোবর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ অক্টোবর ২০২১, ০৩:৫২ অপরাহ্ণ

মাদক সেবনের অপরাধে বর্তমানে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কারাগারে আছেন শাহরুখপুত্র আরিয়ানসহ আরও ১৩ জন। বিলাসবহুল জীবন থেকে এই কারাগারে কেমন কাটছে শাহরুখ পুত্রের জীবন তা নিয়ে আগ্রহ রয়েছে অনেকেরই।

এ বিষয়ে এনসিবি সূত্রে জানা গেছে, ‘তারকা-সন্তান’ হলেও জেলে তেমন সুবিধা পাচ্ছে না আরিয়ান। বাকি সব অভিযুক্তের মতোই হাজতে রাখা হয়েছে আরিয়ানকে। শাহরুখের ছেলে হিসেবে বিশেষ কোনও আয়োজন বরাদ্দ নেই। এনসিবি-র নিজস্ব ক্যান্টিনে তৈরি সাধারণ খাবার খাচ্ছেন সে। নিজের বাড়ি থেকে যদি খাবার আনতেই হয় তাহলে প্রয়োজন আদালতের বিশেষ অনুমতি। আপাতত তাই বাকি অভিযুক্তদের সঙ্গে সাদামাটা খাবারই খাচ্ছেন আরিয়ান।

এছাড়া, আরও জানানো হয়েছে, তদন্তে সাহায্য করছেন শাহরুখপুত্র। সব প্রশ্নেরই উত্তর দিচ্ছেন। যা করেছেন, তার জন্য অনুশোচনাও প্রকাশ করেছেন আরিয়ান।।

এদিকে, গ্রেপ্তারের পর এই প্রথমবারের মতো শাহরুখপুত্র মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র কর্মকর্তাদের কাছে কিছু আবদার করেছেন। জানা গেছে, আরিয়ান খান বিজ্ঞানের বই পড়তে চান। আর তার সেই আবদার অনুযায়ী বিজ্ঞানের বেশ কয়েকটি বইও দেয়া হয়েছে।

এনসিবি সূত্র জানায়, আরিয়ান বিজ্ঞানের বই চেয়েছিলেন। কয়েকটি বই তাকে দেয়া হয়েছে। তবে তার পছন্দমতো কোনও খাবার দেয়া হচ্ছে না।