জন্মদিনে নিজ হাতের উপর বন্ধুর মৃত্যু, শোকে স্তব্ধ মাশরাফি - বাংলা একাত্তরজন্মদিনে নিজ হাতের উপর বন্ধুর মৃত্যু, শোকে স্তব্ধ মাশরাফি - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

জন্মদিনে নিজ হাতের উপর বন্ধুর মৃত্যু, শোকে স্তব্ধ মাশরাফি

জন্মদিনে নিজ হাতের উপর বন্ধুর মৃত্যু, শোকে স্তব্ধ মাশরাফি

গতকাল ৫ অক্টোবর ছিল বাংলাদেশের সর্বকালের সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তার ছেলে সাহেলের জন্মদিন। কিন্তু এদিন মাশরাফির খুবই কাছের একজন বন্ধু দেবব্রত দেবু, মাশরাফির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিরপুরের বাসায়। বাড়িতে পৌঁছানোর পর হার্ট অ্যাটাকে আকস্মিক মৃত্যু হয় দেবুর।

আর এই মৃত্যুতে মুহূর্তে মাশরাফির বাড়ি শোকে স্তব্ধ। বন্ধুর আকস্মিক মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না সাবেক অধিনায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে বন্ধুর প্রতি ভালোবাসা নিংড়ে দিয়েছেন তিনি।

মাশরাফি লিখেন, ‘বন্ধু আমি কখনও ভাবিনি তোর মৃত্যু আমার হাতের উপর হবে, তাও আজ! কী বলতে এসেছিলি, বলতে পারলি না। কথা শুরু করার আগেই মাটিতে লুটিয়ে পড়া এবং ৫ মিনিটেই মৃত্যু। এ জীবনে আমি প্রথম দেখলাম, তাও আমার দেখা অন্যতম সেরা মানুষ তোকে দিয়েই।

আল্লাহর কাজ সব ভালো, একমাত্র আল্লাহ ভালো জানেন কেন এমন হলো। ওপারে ভালো থাকিস বন্ধু, আর আমাকে ক্ষমা করিস কিছু করতে পারলাম না তোর জন্য। দেবু তুই আজীবন আমার হৃদয়ে থাকবি বন্ধু।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com