সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন

ইসলামবিরোধী পোস্ট দেয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

ইসলামবিরোধী পোস্ট দেয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলামবিরোধী পোস্ট দেয়ার অভিযোগে তিথি সরকার নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক বহিষ্কৃত ও নিখোঁজ শিক্ষার্থীকে গ্রেফতার করেছে সিআইডি।

বিষয়টি নিশ্চিত করে মালিবাগের সিআইডির কার্যালয়ে বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলেন জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে তিথিকে তার স্বামী শিমুলের দুসম্পর্কের চাচা দেবাশীষের নরসিংদীর বাসা থেকে গ্রেফতার করা হয়।”

এর আগে গত ২৫ অক্টোবর তিথি নিখোঁজ দাবি করে তার পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলো। তবে সিআইডির দাবি ধর্ম অবমাননার অভিযোগ থেকে বাঁচতেই অপহরণ নাটক সাজাতে চেয়েছিলেন তিথি। সিআইডির তথ্যানুযায়ী প্রেমিক শিপলু মল্লিকের সাথে ৯ অক্টোবর বাগেরহাট গিয়ে স্বেচ্ছায় আত্মগোপনে থেকে বিয়ে করেন তিথি। সিআইডি সাইবার পুলিশ সেন্টারের ডিআইজি জামিল আহমেদ বলেন, তিথির ধারণা ছিল এভাবে গোপনে থেকে অপহরণের দ্বায়ভার অন্যর উপর চাপিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার ঘটনা থেকে সে রেহাই পাবে এবং ঘটনাপ্রবাহ অন্যদিকে ধাবিত হবে।’

প্রসঙ্গত, ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সাময়িক বহিস্কার করে তিথি সরকারকে। পরে আইডি হ্যাক হয়েছে এমন অভিযোগে পল্লবী থানায় ২৩ অক্টোবর জিডি করেছিলেন তিথি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com