রাতের আলোয় কুকুর নিয়ে উচ্ছ্বাসে মাতলেন পরীমনি, খেলেন চুমুও

| আপডেট :  ৫ অক্টোবর ২০২১, ০৮:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ অক্টোবর ২০২১, ০৮:১৩ অপরাহ্ণ

বাংলা সিনেমার বহুল আলোচিত অভিনেত্রী পরীমনি যে একজন প্রাণীপ্রেমিও এ কথা কারও অজানা নয়। প্রায়ই পরীমনিকে তার প্রিয় কুকুরের সাথে হাসিখুশি দেখা যায়। মাঝেমধ্যে আনন্দের এ মুহুর্তগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ভাগ করে নেন ভক্তদের সাথেও।

আর সম্প্রতি নিজের প্রিয় কুকুরের সাথে কাটানো এমনই আনন্দময় কিছু ছবি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শেয়ার করেছেন পরীমনি।আজ (মঙ্গলবার) শেয়ার করা পাঁচটি ছবির তিনটিতে দেখা যায় সোনালী কালারের একটি বিদেশি কুকুরকে কোলে নিয়ে কমলা রঙের পোশাকে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে রয়েছেন পরীমনি, একটি ছবিতে কুকুরছানাটিকে ভালোবেসে চুমুও দিতে দেখা যায়। এছাড়া অপর দুইটি ছবিতে সোনালী রঙের একটি পথকুকুরের সাথে দেখা যায় এই নায়িকাকে।

রাতের সোডিয়াম আলোয় তোলা এই ছবিগুলোতো এখন পর্যন্ত প্রায় ৩১ হাজার মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন। এদের মধ্যে হাহা রিয়েক্ট প্রদান করেছেন প্রায় ৭২০০ জন আর ভালোবাসা জানিয়েছেন ৫৩০০ জন। এছাড়া ছবিগুলো এখন পর্যন্ত শেয়ার হয়েছে প্রায় ১১৫ বার।

প্রসঙ্গত, অভিনয় জীবনের তুলনায় ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত পরীমনি। সম্প্রতি মাদক মামলায় প্রায় ২৮ দিন কারাগারে ছিলেন এই নায়িকা। তবে জামিনে কারাগার থেকে মুক্তি পাওয়ার পরপরই আবারও পুরোদমে কাজ শুরু করেছেন তিনি। এমনকি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন সিনেমায়ও।