নিজের চরিত্রের প্রেমে পড়েছেন শাকিব খান, ভক্তদের হাস্যরস

| আপডেট :  ৫ অক্টোবর ২০২১, ০৭:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ অক্টোবর ২০২১, ০৭:৩০ অপরাহ্ণ

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খান। কেউ কেউ দাবি করেন বাংলা চলচ্চিত্রকে বর্তমান সময়ে অনেকটা শাকিব খান একাই টিকিয়ে রেখেছেন। আর বাংলা সিনেমার এই জনপ্রিয় তারকা এবার নিজেই নিজের অভীনিত চরিত্রের প্রেমে পড়েছেন।

মঙ্গলবার শাকিব খান নিজেই এ অনুভূতি ভক্তদের সাথে ভাগ কর নিয়েছেন। গলুই সিনেমার নিজের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে লিখেছেন, “লাভ দিস ক্যারেক্টর”। ছবিতে সাকিব খানকো জলপাই রঙের একটি পোশাকে গলায় ”ঢোল” ঝুলানো অবস্থায় দেখা যায়।

ছবিটিতে এখন পর্যন্ত প্রায় ৯১ হাজার মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন, যার মধ্যে প্রায় ৬২০০ জন হাহা রিয়েক্ট প্রদান করেছেন। এছাড়া প্রায় সাড়ে পাঁচ হাজাট মানুষ মন্তব্য করেছেন। মন্তব্যগুলো পড়ে দেখা যায় এদের মধ্যে অনেকেই হাস্য রসাত্মক মন্তব্য করেছেন। ছবিটি এখন পর্যন্ত শেয়ার হয়েছে মোট ৩৭৭ বার।

প্রসঙ্গত, ২০ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা গলুইয়ের শুটিং। সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। এস এ হক অলীক পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো নায়িকা হিসেবে থাকছেন পূজা চেরি।

এর আগে সিনেমার প্রযোজক খোরশেদ আলম জানিয়েছিলেন, ছবিতে শাকিব খানের লুকে যে নতুনত্ব থাকবে আগে তাকে এমনভাবে কেউ দেখেনি। এছাড়া নায়িকার ক্ষেত্রেও চমক থাকবে।