মাহিয়া মাহি কিপ্টা: নুসরাত ফারিয়া

| আপডেট :  ৫ অক্টোবর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ অক্টোবর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ণ

চলচ্চিত্রে মাহির আগমন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে। একারণে প্রতিষ্ঠানটির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন মাহি। আর এই পোস্টে মাহিকে ‘কিপটা’ বলে মন্তব‌্য করেছেন বর্তমান সময়ের আরেক নায়িকা নুসরাত ফারিয়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে মাহি তার স্ট‌্যাটাসে লিখেন, ‘৯ বছর। আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া। উপর ওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।’ কমেন্ট বক্সে অনেকেই তাকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। নুসরাত ফারিয়া লিখেন, ‘ট্রিট দেন আপা।’ উত্তরে মাহি লিখেন, ‘ডায়েট কর এত খাওয়া লাগবে না।’ উত্তরে ফারিয়া লিখেন ‘কিপটা’। এতে অনেকেই হাসির রিঅ‌্যাক্ট দিয়েছেন।

মাহি-ফারিয়ার সর্ম্পকটা যে মধুর তা আগেই বিভিন্ন কমেন্টসে দেখা গিয়েছে। নুসরাত ফারিয়াও প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে অভিষেক হয় মাহিয়া মাহির। এরপর ‘অন্যরকম ভালবাসা’, ‘পোড়ামন’, ‘ভালবাসা আজ কাল’, ‘তবুও ভালোবাসি’, ‘অগ্নি’, ‘দেশা- দ্য লিডার’, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘হানিমুন’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেন এই নায়িকা।