শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ৪০ হাজার টাকা জরিমানা দিলেন জামাই - বাংলা একাত্তরশ্বশুরবাড়িতে বেড়াতে এসে ৪০ হাজার টাকা জরিমানা দিলেন জামাই - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ৪০ হাজার টাকা জরিমানা দিলেন জামাই

শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ৪০ হাজার টাকা জরিমানা দিলেন জামাই

শ্বশুরবাড়ি বেড়াতে এসে বাল্যবিয়ের অপরাধে ৪০ হাজার টাকা জরিমানা দিয়েছেন আসাদুল ইসলাম (২২) নামের এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের বাসাইলে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আসাদুল ইসলামকে (২২) এ অর্থদন্ড দেয়া হয়।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, গত রবিবার জেলার উপজেলার কাউলজানী ইউনিয়নের সুন্যা পশ্চিমপাড়া গ্রামের সবুর মিয়ার মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী সামরিয়া আক্তারের (১৪) সাথে সখীপুর উপজেলার বেড়বাড়ী খন্দকারপাড়া গ্রামের ফন্নু মিয়ার ছেলে সৌদি প্রবাসী আসাদুল ইসলামের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর দিন সোমবার নব দম্পতি কনের বাবার বাড়ী বেড়াতে আসে এবং মঙ্গলবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না ওই বাড়িতে হাজির হন। এ সময় বাল্যবিবাহের অপরাধে বর আসাদুলকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নেয়া হয় এবং ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাসাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না বলেন, অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ে হয়েছে এমন খবরে ওই বাড়িতে অভিযান চালানো হয়। পরে অভিযানে ঘটনার সত্যতা পাওয়ায় বরকে আটক করা হয় এবং ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com