নিজ ধর্মে পাচ্ছেন না মানসিক শান্তি, শান্তি খুঁজতে গ্রহণ করলেন ইসলাম ধর্ম

| আপডেট :  ৫ অক্টোবর ২০২১, ০২:০৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ অক্টোবর ২০২১, ০২:০৩ অপরাহ্ণ

হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন সিলেটের কোম্পানি গঞ্জের একটি পরিবার।নোটারি পাবলিক সিলেট কার্যালয়ে হাজির হয়ে তারা সোমবার দুপুরে সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।পিতা সম্রাট মজুমদার নাবালক দুই সন্তানের পক্ষে হলফকারী হিসাবে স্বাক্ষর করেন।

জানা গেছে, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম ইউনিয়নের টুকেরবাজার এলাকার মন্টু মজুমদারের ছেলে সম্রাট মজুমদার (২৯), তার স্ত্রী সুরভী চৌধুরী (২৬) ও তাদের মেয়ে স্নেহা মজুমদার (৫) এবং ছেলে সাফসি মজুমদারকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।সনাতন ধর্ম পরিবর্তন করে সম্রাট মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মো. আব্দুর রহমান, তার স্ত্রী সুরভী চৌধুরী নাম পরিবর্তন করে রাখেন মোছা. আয়েশা সিদ্দিকা ও তাদের মেয়ে স্নেহা মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মোছা. ফাতেমা সিদ্দিকা এবং ছেলে সাফসি মজুমদারের নাম পরিবর্তন করে রাখেন মোহাম্মদ আব্দুল্লাহ।

গত শুক্রবার বিকালে উপজেলার ইসলামপুর বায়তুল জান্নাত জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আল-আমিনের কাছে সপরিবারে কালেমা পাঠ করে ধর্মান্তরিত হয়েছেন তিনি।
নওমুসলিম মো. আব্দুর রহমান বলেন, ইসলাম শান্তির ধর্ম। এ ধর্মে মানুষের জন্য কল্যাণকর জীবন ব্যবস্থা রয়েছে এমন আত্মোপলব্ধি থেকেই হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি।