মিঠামাইনে স্বামীকে নিয়ে লাইকি ভিডিও করে বেড়াচ্ছেন মাহিয়া মাহি

| আপডেট :  ৪ অক্টোবর ২০২১, ০১:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ অক্টোবর ২০২১, ০১:২২ অপরাহ্ণ

চলতি মাসের ১২ তারিখে ব্যবসায়ী এবং রাজনীতিবিদ রাকিব সরকারের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। প্রায় আট বছরের বন্ধুত্বের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। বিয়ের পরপরই এক প্রশ্নের উত্তরে মাহিয়া মাহি জানিয়েছিলেন তিনি প্রত্যাশা করছেন এবারের সংসারে দুজনেই সুখী হবেন কারণ তারা দুজন দুজনকে খুব ভালো বুঝতে পারেন।

আর সামাজিক যোগাযোগমাধ্যমে এই কথারই প্রমাণ দিয়ে চলছেন বাংলা সিনেমার অন্যতম আলোচিত এই নায়িকা। বর্তমানে তিনি স্বামীর সাথে মিঠামাইনে অবস্থান করছেন তিনি। সেখানে স্বামীকে নিয়ে লাইকি ভিডিওতে ব্যস্ত রয়েছেন তিনি।

আর এই ভিডিওরই কিছু অংশ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন মাহি। ভিডিওতে দেখা যায়, স্বামীর সাথে বাইকে ঘুরে বেড়াচ্ছেন মাহি। বাতাসে উড়ছে নায়িকার খোলা চুল, সেই সাথে ব্যাকগ্রাউন্ডে রয়েছে গান। শনিবার রাতে ১১.৫০ এ সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা এ ভিডিওতে এখন পর্যন্ত প্রায় ৮ হাজার মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন এবং প্রায় দেড় হাজার মানুষ মন্তব্য করেছেন।

মন্তব্যে শাহিন আক্তার নামে একজন লিখেছেন, “অনেক সুন্দর লাগছে ভাইয়া আর ভাবী কে।” নিতিশ বিশ্বাস লিখেছেন, “প্রাকৃতিক সৌন্দর্যের পাশাপাশি তোমাদেরকে অনেক সুন্দর লাগছে।” মো: মোশাররফ হোসেন লিখেছেন ”কি অসাধারণ, আল্লাহ হাজার বছর বাচিয়ে রাখুক।”

প্রসঙ্গত, এর আগে সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করেছিলেন মাহিয়া মাহি। তবে চলতি বছরে তারা বিচ্ছেদের ঘোষণা দেন আর এর কয়েকমাস পরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাকিব সরকারের সাথে।