ছেলেকে নিয়ে দুঃসময়ে শাহরুখ, মান্নাতে ছুটে গেলেন বিচলিত সালমান

| আপডেট :  ৪ অক্টোবর ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৪ অক্টোবর ২০২১, ০৯:৪৩ পূর্বাহ্ণ

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হওয়ায় সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শাহরুখ খান। তবে এবার তিনি আলোচনায় সম্পূর্ণ ভিন্ন কারনে। মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান। বিষয়টি নিয়ে বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যম এবং সংবাদমাধ্যমে চলছে জোর আলোচনা-সমালোচনা।

বলিউডের এই নায়ককে তুলোধুনো করছেন সাধারণ মানুষও। শাহরুখের পুরনো ভিডিও এবং মন্তব্য ঘিরে করছেন কটাক্ষ। ছড়ানো হচ্ছে ঘৃণা। এই অভিনেতাকে রীতিমত কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন হাজারও মানুষ! আর বন্ধুর এই দুঃসময়ে রবিবার রাতে মান্নাতে ছুটে এলেন বলিউডের সুপারস্টার সালমান খান।

রবিবার রাতে সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে করে থমথমে মান্নাতে আসেন সালমান। শাহরুখ-গৌরীর এই বাংলোর সামনে এলে সংবাদমাধ্যমের ক্যামেরায় বন্দি হন সালমান। তবে কোনো কথা বলেননি এই তারকা।

বেশকিছু প্রতিবেদনে বলা হয়েছে, মান্নাতে প্রবেশের আগে বেশ চিন্তিত দেখাচ্ছিল সালমানকে। বন্ধুপুত্রের গ্রেপ্তারিতে তিনিও যে বেশ বিচলিত, তা স্পষ্ট ছিলো ভাইজানের চোখেমুখে।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, জামিনযোগ্য মামলায় আরিয়ানকে গ্রেপ্তার করলেও আপাতত তাকে থাকছে হচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিম্মায়। সোমবার আদালতে তোলা হবে আরিয়ানকে।

প্রসঙ্গত, সালমান খান এবং শাহরুখ খানের বন্ধুত্ব দীর্ঘদিনের। মাঝে কিছুদিন তাদের মধ্যে দূরত্ব তৈরি হলেও সাম্প্রতিক সময়ে সেই দূরত্বের অবসান ঘটেছে।