বিয়ের আগেই গর্ভবতী! শোরগোল ফেলে দিয়েছিলেন নেহা, এবার জন্ম দিলেন দ্বিতীয় সন্তান

| আপডেট :  ৩ অক্টোবর ২০২১, ০৯:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ অক্টোবর ২০২১, ০৯:৩১ অপরাহ্ণ

বরাবরই স্রোতের বিপরীতে হেঁটে ছক ভাঙতে ভালোবাসেন অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia) । আর সেই কারণেই গর্ভবতী অবস্থায় কখনও পুল পার্টি করে তো কখনও যোগাসন শিরোনামে এসেছেন তিনি। আজ সপ্তাহের শেষ দিনে দ্বিতীয়বারের জন্য মা হলেন অভিনেত্রী নেহা ধুপিয়া।

প্রথম কন্যা সন্তান মেহেরের (Meher)পর এবার তাঁর কোল আলো করে এল ফুটফুটে এক পুত্র সন্তান (Baby Boy) । ছেলের জন্মের পর সুখবর দিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছেন নেহার স্বামী অঙ্গদ বেদী (Angad Bedi)।

বাড়িতে নতুন সদস্য আসার খুশিতে এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিয়েছেন অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে স্ত্রী নেহার বেবি বাম্পে হাত রেখে তাঁর চোখের গভীরতায় হারিয়ে গিয়েছেন অঙ্গদ। ক্যাপশনে আবেগঘন বার্তা দিয়ে তিনি লিখেছেন ‘আজ ভগবান একটা পুত্র সন্তান দিয়ে আমাদের কোল আলো করল।’

সেইসাথে তিনি জানিয়েছেন ‘নেহা আর সন্তান দু’জনেই ভালো আছে। মেহরও তৈরি ওর ‘বেবি’ টাইটেল নিজের ভাইয়ের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।

ঈশ্বর আমাদের সকলের মঙ্গল করুন। নেহাকে অনেক ধন্যবাদ এই জার্নিতে একজন লড়াকু মহিলার পরিচয় দেওয়ার জন্য। আমাদের চারজনের জন্য একটা স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে আজকের দিনটা।’