রবিবার, ১৩ Jun ২০২১, ০৩:১১ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে ভাড়ায় মিলছে স্বামী! সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন
পালিয়ে বিয়ে করতে যাওয়ার সময় নিহত প্রেমিক-প্রেমিকা

পালিয়ে বিয়ে করতে যাওয়ার সময় নিহত প্রেমিক-প্রেমিকা

পরিবারের সদস্যরা বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিক-প্রেমিকা সিদ্ধান্ত নিয়েছিলেন বাড়ি থেকে পালিয়ে বিয়ে করবেন। সেই অনুযায়ী বাড়ি থেকেও পালিয়েছিলেন তারা। তাদের সাথে ছিলো সহায়তাকারী এক বন্ধুও। কিন্তু শেষপর্যন্ত তিনজনই বাড়ি ফেরেন লাশ হয়ে। সড়ক দূর্ঘটনা কেড়ে নিয়েছপ তাদের জীবন।

ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলায়। জানা গেছে রাতের আঁধারে বাড়ি থেকে পালিয়ে মোটরসাইকেলে বিয়ে করার উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। এমন আসায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে বুধবার (১১ নভেম্বর) সকালে টাঙ্গাইল-আরিচা আঞ্চলিক মহাসড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হয়।

নিহতরা হলো- সদর উপজেলার কাকমারা এলাকার আবদুল মান্নানের মেয়ে মমতা হিয়া (১৫), দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আবদুল বারেকের ছেলে শুভ আক্তার সানি (১৮) এবং শুভর বন্ধু ও করটিয়া বাইপাস এলাকার মোস্তফার ছেলে বাপ্পি (২২)। নিহত মমতা টাঙ্গাইলের বিবেকানন্দ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে নাগরপুর থানার ওসি (তদন্ত) বাহারুল ইসলাম জানান, দুই কিশোর-কিশোরী নাগরপুরের ডুবুরিয়া গ্রামের নানাবাড়ি থেকে পালিয়ে মোটরসাইকেলে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। এ সময় সহযোগিতা করতে তাদের এক বন্ধুও মোটরসাইকেলে ছিল। কিন্তু যাত্রাপথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

এসময় তিনি আরও বলেন, পুলিশ সংবাদ পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি আটক করে। তবে এ ঘটনায় ঘাতক চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com