অপুকে এক নজর দেখতে হাজারো মানুষের ভিড় - বাংলা একাত্তরঅপুকে এক নজর দেখতে হাজারো মানুষের ভিড় - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

অপুকে এক নজর দেখতে হাজারো মানুষের ভিড়

অপুকে এক নজর দেখতে হাজারো মানুষের ভিড়

ঢালিউডের অন্যতম শীর্ষ নায়িকা অপু বিশ্বাস। অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিরতি শেষে আবারও সিনেমার শুটিংয়ে ফিরেছেন।একাধিক নতুন সিনেমা এখন তার হাতে। এরই ধারাবাহিকতায় ’প্রেম প্রীতির বন্ধন’ নামের নতুন একটি সিনেমার শুটিং শুরু করেছেন অপু বিশ্বাস। গত (৩০ সেপ্টেম্বর) পাবনা জেলায় এ সিনেমাটির শেষ ভাগের দৃশ্যধারণ কাজ শুরু হয়েছে।
এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী।যিনি এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপু বিশ্বাসের সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়।

এদিকে,অপু বিশ্বাস পাবনায় সিনেমা শুটিং করছেন,এটা শুনেই পাবনা এবং তার পাশ্ববর্তী এলাকার হাজার-হাজার মানুষ দলবেঁধে সিনেমার শুটিং ও অপু বিশ্বাসকে কাছ থেকে একবার দেখার জন্য আসছেন।কিন্তু এতো মানুষের ভিড় সামলাতে হিমশিম খাচ্ছে সিনেমার টিমের সদস্যরা। শুটিংয়ের সঙ্গে দেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে সরাসরি দেখার সুযোগ তাই জটলাও বেশি।

এতে করে পরিচালকের সময়ও নষ্ট হচ্ছে, তবে পরিচালকের কোনো অভিযোগ নেই। তিনি বরং খুশি হচ্ছে। জানা গেছে,’প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার ৭০ ভাগ কাজ আগেই শেষ হয়েছে।বাকি অংশের দৃশ্যধারণ চলছে।গত ২-৩ দিন ফাইটের দৃশ্যধারণ ছিলো।আজ চলছে গানের দৃশ্যধারণ।

‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু।এটি নির্মিত হচ্ছে উপমা কথাচিত্রের ব্যানারে। এ চলচ্চিত্রে অপু বিশ্বাস-জয় চৌধুরী ছাড়াও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

গত ১৭ মে বিএফডিসির ৯ নম্বর ফ্লোরে সিনেমাটির মহরতের মাধ্যমে শুটিং শুরু হয়। প্রসঙ্গত,অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়। অপু অভিনীত ‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com