ডিভোর্স দিয়ে ২০০ কোটি টাকা দিতে চান নাগা,সামান্থা অন্য কিছু

| আপডেট :  ৩ অক্টোবর ২০২১, ০২:৫৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ অক্টোবর ২০২১, ০২:৫৬ অপরাহ্ণ

গুঞ্জনকে সত্যি করে চার বছরের সংসার জীবনের ইতি টেনে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন দক্ষিণী ভারতের সিনেমার তারকা দম্পতি নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনি। বেশ কিছুদিন ধরেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে বিবাহবিচ্ছেদের গুঞ্জন সত্যি হলো।সাথে সামনে এসেছে ভরণপোষণের বিষয়ে আলোচনা।

ইতঃপূর্বে শোনা গিয়েছিলো , বিচ্ছেদের পর নাগার কাছ থেকে ভরণপোষণ বাবদ ৫০ কোটি টাকা পাবেন সামান্থা। তবে এখন শোনা যাচ্ছে, ৫০ কোটি নয়, সামান্থাকে ২০০ কোটি টাকা ভরণপোষণ দেওয়ার প্রস্তাব দিয়েছেন নাগা। কিন্তু সেই টাকা নিতে নারাজ এই অভিনেত্রী। সামান্থা জানান, তিনি নাগার কাছ থেকে একটি টাকাও নিবেন না।

গত শনিবার (২ অক্টোবর) বিচ্ছেদের বিষয়টি প্রকাশ্যে এনে মাইক্রোব্লগিং সাইট টুইটারে নাগা একটি বিবৃতিতে লিখেছেন, ‘অনেক আলোচনা ও চিন্তার পর সামান্থা ও আমি স্বামী-স্ত্রী হিসেবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা সৌভাগ্যবান যে আমাদের এক দশকের বেশি বন্ধুত্ব, যা আমাদের সম্পর্কের মূল বিষয় ছিল। আশা করছি এটিই আমাদের বন্ধন টিকিয়ে রাখবে।’

সামান্থার ঘনিষ্ঠ এক ব্যক্তি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, ‘সামান্থা এ সম্পর্কটা থেকে শুধু বন্ধুত্ব এবং ভালোবাসা চেয়েছিল। বিয়েটাই ভেঙে গেল। ও একটা টাকাও নেবে না।’

জানা যায়, বিয়ের পরে অভিনয় চালিয়ে যেতে চান সামান্থা। কিন্তু পর্দায় তার খোলামেলাভাবে উপস্থিতি পছন্দ করছিলেন না নাগা চৈতন্য ও তার বাবা নাগার্জুনা আক্কিনেনি। আর এটি তাদের দূরত্বের কারণ হলো যা এখন ডিভোর্স পর্যন্ত গড়িয়েছে।