ফের আলোচনায় শাহরুখপুত্র আরিয়ান, মাদকের পার্টি থেকে আটক - বাংলা একাত্তরফের আলোচনায় শাহরুখপুত্র আরিয়ান, মাদকের পার্টি থেকে আটক - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

ফের আলোচনায় শাহরুখপুত্র আরিয়ান, মাদকের পার্টি থেকে আটক

ফের আলোচনায় শাহরুখপুত্র আরিয়ান, মাদকের পার্টি থেকে আটক

ব্যক্তিগত জীবনকে বরাবরই লাইম লাইটের আড়ালে রাখতে পছন্দ করেন শাহরুখ খান। এক্ষেত্রে এখন পর্যন্ত অনেকটা সফলও তিনি। তবে বর্তমান সময়ে প্রায়ই আলোচনায় চলে আসছেন শাহরুখ খানের সন্তানরা।

আর এবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতো আটক হয়ে নতুন আলোচনার জন্ম দিয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। জানা গেছে, শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)।

শনিবার (২ অক্টোবর) মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। আটক ১০ জনের মধ্যে শাহরুখপুত্র আরিয়ানও রয়েছেন। তার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে।

এনসিবির কর্মকর্তারা জানান, ক্রুজটিতে রেভ পার্টি চলছিল। শুধু বলিউড নয়, ফ্যাশন জগতের অনেকেও ছিলেন সেখানে। পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে অভিযান চালায় কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

পরে শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে উঠেন এনসিবির গোয়েন্দারা। পার্টিতে নেশারত অবস্থায় ওই ১০ জনকে হাতেনাতে ধরে ফেলেন তারা। পার্টি থেকে কোকেন, হাশিস, এমডিএম-এর মতো প্রচুর টাকার মাদক বাজেয়াপ্ত করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com