চেনেন না শ্রাবন্তী, জায়েদ বললেন ড্রাইভার চিনবে কীভাবে? - বাংলা একাত্তরচেনেন না শ্রাবন্তী, জায়েদ বললেন ড্রাইভার চিনবে কীভাবে? - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

চেনেন না শ্রাবন্তী, জায়েদ বললেন ড্রাইভার চিনবে কীভাবে?

চেনেন না শ্রাবন্তী, জায়েদ বললেন ড্রাইভার চিনবে কীভাবে?

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলাদেশের চিত্রনায়ক জায়েদ খানকে চেনেন না; শ্রাবন্তীর ম্যানেজারের বরাতে দেশের একটি গণমাধ্যমে যে খবর প্রকাশিত হয়েছে তাঁর প্রতিবাদ জানিয়েছেন জায়েদ খান। শ্রাবন্তীর সঙ্গে জায়েদ খানের ঘনিষ্ট সম্পর্ক উল্লেখ করে জায়েদ বলেন,শ্রাবন্তী বাংলাদেশে শুটিংয়ে এসেছিলেন।সেই সময়ে এফডিসিতে তার সিনেমা শুটিং চলছিল।তখন তিনি বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে এসেছিলেন।

তখন শ্রাবন্তীর সঙ্গে দুই বাংলার সিনেমা নিয়ে দীর্ঘ সময় আমাদের আলাপ হয়েছে।শ্রাবন্তী শুধু একদিন আসেনি শিল্পী সমিতির অফিসে দুই এসেছিলেন। সমিতির পক্ষ থেকে তাকে সম্মান জানিয়ে ক্রেস্ট প্রদান এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হয় তাকে।শ্রাবন্তীর ড্রাইভার কিভাবে চিনবে আমাকে। শ্রাবন্তীকে জিজ্ঞাসা করলেন উনি ভালো আরও ভালো বলতে পারবেন। ড্রাইভারের বক্তব্য নিয়ে যারা সংবাদ প্রকাশ করছেন। তাঁরা মূলত আমাকে ছোট্ট করার জন্য এইগুলো করছে,আমি মনে করি উদ্দেশ্যে প্রণোদিত ভাবে এসব নিউজ করছে কয়েকটি গণমাধ্যম।আমি অনুরোধ করবো সবাই এই ধরনের মিথ্যা সংবাদ প্রকাশ যেনো না করেন। শ্রাবন্তী কলকাতায় যাওয়ার পরও আমার সঙ্গে দুইদিন ফোনে নানান বিষয় নিয়ে আলাপ হয়েছে।

কলকাতার আলোচিক নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় কাজ করতে যাচ্ছেন বাংলাদেশের সিনেমায়। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় ‘জখম’ নামের একটি সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করবেন তিনি।আর তার বিপরীতে নায়ক হবেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার মালিক সেলিম খান।তিনি বলেন, ‘শ্রাবন্তী খুবই ভালো ও জনপ্রিয় অভিনেত্রী। এ দেশের সিনেমায় কাজের অভিজ্ঞতা আছে। সেজন্যই তাকে চূড়ান্ত করেছি। এতে সিনেমায় দুই বাংলার দর্শকেরই আগ্রহে থাকবে। শিগগিরই এই ছবির কাজ শুরু করবো আমরা।’

‘সোনার চর’ নামের গ্রামীণ পেক্ষাপটের একটি সিনেমা নিয়ে প্রচণ্ড ব্যস্ত জায়েদ খান। সেই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন নবাগতা স্নিগ্ধা। আরও আছেন মৌসুমী ও ওমর সানী। সিনেমার বেশ কিছু দৃশ্য ইতোমধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। গ্রামীণ যুবকের লুকে প্রশংসা কুড়িয়েছেন জায়েদ খান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com