দিল থেকে দোয়া তোমার জন্য আমি করিনা: স্বামীকে মাহি

| আপডেট :  ২ অক্টোবর ২০২১, ০১:৪৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২১, ০১:৪৫ অপরাহ্ণ

কিছুদিন আগেই দ্বিতীয়বারের মত বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বাংলাদেশের সিনেমা জগতের জনপ্রিয় তারকা মাহিয়া মাহি।বিয়ের পরপরই জানিয়েছিলেন তারা দুজন অনেকটা একইরকম মন মানসিকতার, দগজন দুজনকে খুব ভালো বুঝতে পারেন এবং নতুন সংসার নিয়ে বেশ আশাবাদী তিনি।

আর মাহির এই কথার প্রতিফলনই যেনো দেখা যাচ্ছে সানাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি নিজের ফেসবুক আইডিতে দুটো ছবি পোস্ট করে মাহি ক্যাপশনে লিখেছেন “Prepping for স্বপ্ন❤️ আমার সব স্বপ্নগুলা একটা একটা করে পূরন করার জন্য আমার আজীবনের কৃতজ্ঞতা তোমার ( Rakib Sarker) প্রতি ❤️। আল্লাহ তোমার সব নেক মনোবাসনা পূরন করুক । দিল থেকে দোয়া তোমার জন্য , আমি করিনা , মন থেকে অটো চলে আসে 🙏🏻”

গতকাল (শুক্রবার) পোস্ট করা ছবি দুটোতো দেখা যাচ্ছে একটি বাসার অন্দরসজ্জার কাজে ব্যস্ত রয়েছেন কিছু কর্মী। ধারণা করা হচ্ছে এই বাসাতেই নিজেদের নতুন সংসার শুরু করতে যাচ্ছেন মাহিয়া মাহি এবং রাকিব সরকার। এখন পর্যন্ত মাহির ছবি দুটোতে প্রায় দেড় হাজার মানুষ প্রতিক্রিয়া জানিয়েছেন। এছাড়া কমেন্টের মাধ্যমে শুভকামনা জানিয়েছেন অনেকেই।

প্রসঙ্গত, এর আগে সিলেটের ব্যবসায়ী অপুর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাহি। তবে চলতি বছরো বিবাহবিচ্ছেদ হয় তাদের। আর বিবাহবিচ্ছেদের কয়েকমাসের মাথায়ই গত ১৩ সেপ্টেম্বর ব্যবসায়ী এবং রাজনীতিবিদ রাকিব সরকারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহি।

ব্যক্তিগত জীবনে মাহি এবং রাকিব উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। প্রভাবশালী সরকার পরিবারের সন্তান রাকিব সরকারের আগের সংসারে একটি কন্যা সন্তান এবং একটি পুত্র সন্তান রয়েছে।