গভীর রাতে গ’লায় গামছা পেঁ’চিয়ে মাটিতে ফে’লে ভাবির স’র্বনাশ করল দেবর

| আপডেট :  ২ অক্টোবর ২০২১, ১২:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২১, ১২:০৯ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরে গো’পন প্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু কোনোভাবেই রাজি হচ্ছিলেন না ৩০ বছর বয়সী গৃ’হবধূ। তাই গ’লায় গামছা পেঁ’চিয়ে মাটিতে ফে’লে গৃ’হবধূকে ধ”ণ করেন। এমনই অ’ভিযোগ উঠেছে ২৮ বছর বয়সী এসএম আহাদের বি’রুদ্ধে। তার বি’রুদ্ধে মা’মলাও করেছেন ভু’ক্তভোগী গৃ’হবধূ।

ঘটনাটি রাজবাড়ীর। বৃহস্পতিবার রাজবাড়ী সদর থানায় মা’মলাটি করেন ভু’ক্তভোগী নিজেই। তবে ঘটনার পর থেকে প’লাতক রয়েছেন অ’ভিযুক্ত আহাদ। শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্ম’দ শাহাদাত হোসেন। অ’ভিযুক্ত আহাদ রাজবাড়ী সদর উপজে’লার বসন্তপুর ইউনিয়নের গাবলা গ্রামের এসএম কবিরের ছেলে। সম্পর্কে ভু’ক্তভোগীর দেবর তিনি।

ভু’ক্তভোগী গৃ’হবধূ জানান, দীর্ঘদিন ধরে তাকে গো’পন প্রস্তাব দিচ্ছিলেন আহাদ। এতে রাজি না হলে তার ঘরের আশপাশে ঘোরাঘুরি করতেন তিনি। মঙ্গলবার রাত ৩টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যান গৃ’হবধূ। এ সময় ওত পেতে থাকা আহাদ তার গ’লায় গামছা পেঁ’চিয়ে মাটিতে ফে’লে দেন। এতে তিনি মাথায় আ’ঘাত পেয়ে পড়ে যান। এরপর তার মুখ আ’টকে ধরে ধ”ণ করে আহাদ পা’লিয়ে যান।

পরে গৃ’হবধূর চি’ৎকারে পরিবারের লোকজন এসে উ’দ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।মা’মলার ত’দন্ত কর্মকর্তা সদর থানার এসআই মেজবাহ উদ্দিন বলেন, ঘটনার পর থেকে আহাদ প’লাতক রয়েছেন। তাকে গ্রে’ফতারে অ’ভিযান অব্যাহত রয়েছে।