শুভ-সিয়ামের প্রশংসা করে সেলিম খান বললেন, শাকিব সুপারস্টার না

| আপডেট :  ২ অক্টোবর ২০২১, ১০:০২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২১, ১০:০২ পূর্বাহ্ণ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।প্রেমিক বনি সেনগুপ্তকে ছেড়ে বাংলাদেশের নায়ক শান্ত খানের সঙ্গে প্রেম করছেন।তবে রোমান্স কিন্তু শুধু শুধু না ।’প্রিয়া রে’ ছবির জন্যই তাদের এ রোমান্স।ছবিটিতে নায়ক হিসেবে আছেন শান্ত খান। তার বিপরীতে কলকাতা থেকে উড়ে এসেছেন নায়িকা কৌশানি। ইলিশের শহর চাঁদপুরে চলছে এই ‘প্রিয়ারে’ ছবির শুটিং।ছবিটিতে শান্ত খান রাখাল ছেলের চরিত্রে অভিনয় করছেন। আর কৌশানী করছেন এলাকার প্রভাবশালী চেয়ারম্যানের মেয়ের ভূমিকায়।আর ‘প্রিয়া রে’ সিনেমাটি পরিচালনা করেছেন পুজন মজুমদার।

আজ (১ অক্টোবর) চাঁদপুরে শাপলা মিডিয়ার প্রযোজিত ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং সেটে উপস্থিত প্রতিবেদকের এক প্রশ্নের উত্তরে, আরিফিন শুভ ও সিয়াম আহমেদ সম্পর্কে প্রয়োজক সেলিম খান বলেন,সরকার প্রায় ১০০ কোটি টাকা দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিক সিনেমা নির্মাণ করছে। আপনারা জানেন অল টিম মুম্বাই থেকে আনা হয়েছে। আমি এই সিনেমাটা সম্পর্কে একজন প্রযোজক হিসেবে খোঁজ নিয়ে দেখেছি… আরিফিন শুভ অনেক ভাল কাজ করেছে। ইতিমধ্যে সে (শুভ) আমাদের প্রযোজনার ‘নূর’ নামের একটি সিনেমায় কাজ করছে।

আমি মনে করি যে, ‘নূর’ এবং বায়োপিক মুক্তির পর বাংলাদেশের জনগণ মনে করবে সুপারস্টার আরিফিন শুভ। আর ‘অপারেশন সুন্দরবন’ দেখে বাংলাদেশের জনগণ মনে করবে সিয়াম সুপারস্টার…। শুভ-সিয়াম দুজনকে মনে করি ভবিষ্যতে না বর্তমানে সুপারস্টার।”

আর দেশের শীর্ষ নায়ক শাকিব খান প্রসঙ্গে সেলিম খানের ভাষ্য, ‘শাকিব খান তাঁর যেহেতু একেক পর এক সিনেমা ডাউনে যাচ্ছে, দর্শক দেখছে না। তাঁকে আমি সুপারস্টার মনে করি না।’ ল একাধিক ইস্যুতে বেশ দীর্ঘদিন ধরে শাপলা মিডিয়া ও দেশের শীর্ষ নায়ক শাকিব খানের মধ্যে সম্পর্কে জটিলতা রয়েছে বলে গণমাধ্যমে খবর এসেছে। তবে শাকিব খানকে ‌‘আমি নেতা হবো’ সিনেমায় চুক্তিবদ্ধ করে প্রথম আলোচনায় আসে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া।

এরপর শাকিবকে নায়ক করে ‘চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’ ও ‘শাহেনশাহ’ সিনেমা নির্মাণ করে বাংলাদেশে একটি শক্ত অবস্থান তৈরি করেছিল প্রযোজনা সংস্থাটি। কিন্তু শাকিব নিজের প্রযোজনা সংস্থা থেকে নিয়মিত সিনেমা করার পর শাপলা মিডিয়া ও শাকিবের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।