মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৩৯ পূর্বাহ্ন

এসআই আকবর পুলিশ নামের কলঙ্ক: রায়হানের মা

এসআই আকবর পুলিশ নামের কলঙ্ক: রায়হানের মা

গত ১১ অক্টোবর সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনে মৃত্যুবরণ করেন রায়হান। আর এ ঘটনার প্রধান অভিযুক্ত এসআই আকবরকে আজ গ্রেফতার করেছে পুলিশ।

আকবরের গ্রেফতার হওয়ার এ সংবাদে আনন্দ প্রকাশ করে নিহত রায়হানের মা সালমা বেগম বলেন আকবর পুলিশ নামের কলঙ্ক এবং তার ছেলে রায়হানকে যেভাবে নির্মমভাবে হত্যা করা হয়েছিল এভাবে যেন আর কোনও মায়ের বুক খালি না হয়। এসময় তিনি আকবরের ফাঁসি দাবি করেন এবং আকবরের বিচার দ্রুত শেষ করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

প্রসঙ্গত, গত ১০ অক্টোবর শনিবার মধ্যরাতে নগরীর কাষ্টঘর থেকে রায়হানকে আটক করে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নেয়া হয়। সেখানে রায়হানকে সারারাত নির্যাতনের পর ১১ অক্টোবর ভোরে ওসমানী হাসপাতালে নেয়া হলে রায়হান সেখানে মৃত্যুবরণ করেন।

পরে ১১ অক্টোবর রাতেই রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার বাদী হয়ে নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনে মামলা করেন। এ ঘটনায় ১২ অক্টোবর ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ চারজনকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়। এরপর থেকে প্রধান অভিযুক্ত এসআই আকবর পলাতক ছিলেন এবং সোমবার সকাল সাড়ে ১০টার দিকে কানাইঘাটের ডোনা সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যেতে চেষ্টা করেন। কিন্তু ভারতীয় খাসিয়ারা তাকে চিনে ফেলে আটক করেন। পরে আকবরকে বাংলাদেশের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com