গলায় ফাঁস দিয়ে অভিনেত্রীর আত্মহত্যা, সুইসাইড নোট থেকে যা জানা গেলো - বাংলা একাত্তরগলায় ফাঁস দিয়ে অভিনেত্রীর আত্মহত্যা, সুইসাইড নোট থেকে যা জানা গেলো - বাংলা একাত্তর

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

গলায় ফাঁস দিয়ে অভিনেত্রীর আত্মহত্যা, সুইসাইড নোট থেকে যা জানা গেলো

গলায় ফাঁস দিয়ে অভিনেত্রীর আত্মহত্যা, সুইসাইড নোট থেকে যা জানা গেলো

শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন কন্নড় টেলিভিশন অভিনেত্রী সৌজন্য।২৫ বছর বয়সী এই অভিনেত্রী বেঙ্গালুরুর দক্ষিণের জেলা কুম্বলগোডুর এক আবাসনে গলায় ফাঁস দেন। তার মৃত্যুর খবরে শোকাহত টেলিভিশন দুনিয়া।

এখন পর্যন্ত তার আত্মহত্যা করার সিদ্ধান্তের কারণ জানা সম্ভব না হলেও সৌজন্যর বাসা থেকে পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। পুলিশ তার আত্মহত্যার আসল কারণ উদ্ধার করার চেষ্টা করছে।

সুইসাইড নোটে সৌজন্য লিখেছেন, ‘আমার প্রিয় পরিবার, আমি যে পদক্ষেপ নিতে চলেছি তার জন্য আমি ক্ষমা চাইছি।’ সুইসাইড নোটের উপরের দিকে ডান পাশে ২৭/০৯/২০২১ তারিখ উল্লেখ করেছেন এই টেলিভিশন অভিনেত্রী।

পুলিশের অনুমান, তিন দিন আগেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন সৌজন্য। সুইসাইড নোটে তিনি জানিয়েছেন যে তার মানসিক অবস্থা ঠিক ছিল না। অবসাদ তাকে ঘিরে ধরেছিল। সুইসাইড নোটটিতে একাধিকবার তার মা–বাবার কাছে ক্ষমা চেয়েছেন সৌজন্য।

পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, সৌজন্যর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে ঘরে ঢুকলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। শাড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এই অভিনেত্রী। কুম্বলগোডুর এই বাসায় একা থাকতেন তিনি।

উল্লেখ্য,সৌজন্যর মৃত্যুর আসল রহস্য এখানো পর্যন্ত জানা যায়নি। পুলিশ তার বাবা, মা ও বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করছে। অভিনেত্রীর এই পরিণতির জন্য তিনি নিজেই দায়ী, নাকি তাকে কেউ বা কারা এ ব্যাপারে উস্কানি দিয়েছে- পুলিশ সে বিষয়ে অনুসন্ধান চালাচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com