সেই রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহকে গু’লি করে হ’ত্যা - বাংলা একাত্তরসেই রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহকে গু’লি করে হ’ত্যা - বাংলা একাত্তর

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

সেই রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহকে গু’লি করে হ’ত্যা

সেই রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহকে গু’লি করে হ’ত্যা

রোহিঙ্গাদের আলোচিত সংগঠন আরাকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটসের নেতা মুহিবুল্লাহকে গু’লি করে হ’ত্যা করা হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে এ হ’ত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের সং’ঘর্ষের সময় তাকে ক্যাম্পের ভেতরই গু’লি করে হ’ত্যা করা হয়।

উল্লেখ্য, বিংশ শতকের গোড়ার দিকে ১৫ জন সদস্য নিয়ে গড়ে তোলেন ‘আরাকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটস’ বা এআরএসপিএইচ। স্থানীয় বাংলাদেশি মানবাধিকারকর্মীদের সঙ্গেও গড়েন যোগাযোগ। ধীরে ধীরে মুহিবুল্লাহ প্রধান পাঁচ রোহিঙ্গা নেতার একজন হয়ে ওঠেন।

আমাকে ফাঁসাতে ওই যুবতী কৌশলে আপত্তিকর দৃশ্য ধারণ করেছে: যুবলীগ নেতা
রাজশাহীর পুঠিয়ায় যুবলীগ নেতা সুমনউজ্জামান সুমনের অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ ঘটনায় থানায় অভিযোগ করলে পুলিশ ওই ভিডিওটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

জানা গেছে, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সুমনউজ্জামন সুমন গত প্রায় দুই বছর আগে পুঠিয়া রাজবাড়ি এলাকার ঝুমা দত্ত নামের এক যুবতীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সে সূত্রে তারা মাঝে-মধ্যে বিভিন্ন আবাসিক হোটেলে একান্তে মিলিত হতেন। সুযোগ নিয়ে কেউ তাদের বিশেষ মুহূর্তের দৃশ্যগুলো মুঠোফোনে ধারণ করেন।

বিষয়টি সাবেক পৌর মেয়রের তদারকিতে প্রায় লক্ষাধিক টাকায় সমঝোতা করেন সুমন। কিন্তু গত কয়েকদিন ধরে তাদের দু’জনের ঘনিষ্ঠতার একটি ভিডিও মুঠোফোনে ছড়িয়ে পড়ছে।

এ ব্যাপারে সুমন বলেন, আমাকে ফাঁসাতে ওই যুবতী কৌশলে মুঠোফোনে কিছু আপত্তিকর দৃশ্য ধারণ করেছে। এ ঘটনায় কিছুদিন আগে প্রায় লক্ষাধিক টাকার বিনিময়ে সমঝোতা হয়েছে। তবে আবারো ওই যুবতী অর্থ হাতিয়ে নিতে ভিডিওটি প্রকাশ করেছে। বিষয়টি নিয়ে গত ২৬ সেপ্টম্বর উপজেলার বেলপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com